28 C
আবহাওয়া
৮:৩৬ অপরাহ্ণ - মে ২০, ২০২৪
Bnanews24.com
Home » আগামি ৫ দিন আবহাওয়া পরিবর্তনের সম্ভাবনা নেই

আগামি ৫ দিন আবহাওয়া পরিবর্তনের সম্ভাবনা নেই

আগামি ৫ দিন আবহাওয়া পরিবর্তনের সম্ভাবনা নেই

বিএনএ ডেস্ক:  দেশের দেশের উত্তরাঞ্চলসহ দক্ষিণ-পশ্চিম এলাকার ১০ জেলায় মৃদু শৈত্যপ্রবাহ বইছে। ফলে দক্ষিণ-পশ্চিমাঞ্চল এবং উত্তর-পশ্চিমাঞ্চলে তীব্র শীত অনুভূত হচ্ছে।

এ অবস্থায় আবহাওয়া অধিদফতর জানিয়েছে, দেশে আগামি ৫ দিন  আবহাওয়া পরিবর্তনের কোনো সম্ভাবনা নেই। তবে চলতি মাসের শেষ দিকে তাপমাত্রা কিছুটা বাড়তে পারে।

আবহাওয়াবিদ ওমর ফারুক সংবাদ মাধ্যমকে বলেন, বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) ও শুক্রবার (২৪ ডিসেম্বর) তাপমাত্রা সামান্য কিছুটা কমতে অথবা বাড়তে পারে। বৃষ্টির সম্ভাবনাও কম। আগামি পাঁচ দিন আবহাওয়া পরিস্থিতিতে পরিবর্তনের কোনো সম্ভাবনা নেই। এই মাসে নতুন করে শৈত্যপ্রবাহের আশঙ্কাও নেই বলে জানান তিনি।

এদিকে, আবহাওয়ার ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, দেশের ব্রাহ্মণবাড়িয়া, কিশোরগঞ্জ জেলা এবং সিলেট ও ময়মনসিংহ বিভাগে হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আকাশ মেঘলা থাকতে পারে। কিছু এরাকায় কুয়াশা পড়বে। দিনে ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকবে।

অন্যদিকে, বুধবার দেশে সর্বোচ্চ তাপমাত্রা ছিল টেকনাফে ২৬ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। সর্বনিম্ন তাপমাত্রা ছিল তেঁতুলিয়ায় ৮ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ