26 C
আবহাওয়া
৬:০২ পূর্বাহ্ণ - এপ্রিল ১৭, ২০২৪
Bnanews24.com
Home » সম্প্রীতি বানচাল করতে একটি অপশক্তি জেগে উঠেছে-হানিফ

সম্প্রীতি বানচাল করতে একটি অপশক্তি জেগে উঠেছে-হানিফ

মাহবুব উল আলম হানিফ

বিএনএ, চট্টগ্রাম : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন,কোনো উগ্রবাদের স্থান বাংলাদেশে হবে না।   শান্তি, সম্প্রীতি এবং অগ্রগতি রক্ষায় যে যাত্রা সরকার শুরু করেছেন, তাকে বানচাল করার জন্য একটি অপশক্তি জেগে উঠেছে। তাদেরকে প্রতিহত করতে হবে।

শনিবার (২৩ অক্টোবর) বিকেল ৩টার দিকে নগরের কাজির দেউড়ি ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে প্রয়াত আওয়ামী লীগ নেতা তারেক সোলেমান সেলিমের নাগরিক শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেছেন, এ পর্যন্ত যতগুলো সহিংসতার ঘটনা ঘটেছে, প্রতিটি ঘটনার বিচার হবে। যদি সাধারণ আইনে না হয়, তাহলে বিশেষ ট্রাইব্যুনাল গঠন করে অপকর্মকারীদের বিচার করা হবে।  আমরা ক্ষমতায় আছি। কিন্তু কঠিন সময় অতিক্রম করছি। কারণ আমরা আত্মতুষ্টিতে ভোগে দলের অস্তিত্বের ভিত্তি দুর্বল করে ফেলছি। মনে রাখতে হবে ব্যক্তির চাইতে দল বড়, দলের চাইতে দেশ বড়।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু বলেন, তারেক সোলেমানরা আওয়ামী লীগের জন্য সম্পদ। তাদেরকে হারিয়ে যেতে দেওয়া যাবে না। সব সময় তারা দলের দুঃসময়ে এগিয়ে এসেছেন। দলকে সংগঠিত করেছেন।

জামশেদুল আলম চৌধুরীর সঞ্চালনায় ও নাগরিক শোকসভা কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ এমপি, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল প্রমুখ ।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ