34 C
আবহাওয়া
৩:৩২ অপরাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » ইএফএল কাপ থেকে বিদায় নিল ম্যানইউ

ইএফএল কাপ থেকে বিদায় নিল ম্যানইউ

ইএফএল কাপ থেকে বিদায় নিল ম্যানইউ

বিএনএ ক্রীড়া ডেস্ক: ওয়েস্টহ্যামের কাছে হেরে ইএফএল কাপের তৃতীয় রাউন্ড থেকেই বিদায় নিতে হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। বুধবার (২২ সেপ্টেম্বর) ঘরের মাঠ  ওল্ড ট্রাফোর্ডে অনুষ্ঠিত ম্যাচে ক্রিস্টিয়ানো রোনালদো, ব্রুনো ফার্নান্দেজসহ মূল একাদশের সবাইকেই বিশ্রামে রেখে দ্বিতীয় সারির দল মাঠে নামান রেড ডেভিল কোচ ওলে গানার শোলশায়ার। আর তাতেই ওয়েস্ট হামের কাছে ১-০ গোলের ব্যবধানে হেরে ইএফএল থেকে বিদায় নিতে হলো তাদের। ম্যাচের ৯ মিনিটের মাথায় হ্যামার্সদের হয়ে একমাত্র গোলটি করেছেন ম্যানুয়েল লানজিনি।

চার মিনিটে পরেই হুয়ান মাতার নেয়া কর্নার থেকে ফেরত আসা বল পেয়ে যান নিজেই। আর বল পেয়ে দারুণ এক শট নেন তিনি। কিন্তু তার শট ক্রসবারে লেগে ফিরে আসলে সমতায় ফেরা হয়নি রেড ডেভিলদের।

ম্যাচের ২৭ মিনিটে জেসে লিংগার্ডের ২০ গজ দূর থেকে নেয়া শট দারুণভাবে ফিরিয়ে দেন হ্যামার্স গোলরক্ষক আলফোন্সো আরিওলা।

বিরতি থেকে ফিরে ৫০তম মিনিটে ডি-বক্সের ভেতর বল পেয়েও তা গোলপোস্টের ওপর দিয়ে পাঠিয়ে দেন জডান সানচো। ৬৩তম মিনিটে ডনি ভ্যান ডি বিকের দুর্দান্ত এক বল পেয়ে শট করেন মেসন গ্রিনউড। কিন্তু তার শট আলতো ছোঁয়ায় গোলপোস্টের বাইরে ঠেলে দেন আরিওলা। এরপর শোলশায়ার ব্রুনো ফার্নান্দেজকে মাঠে নামান কোচ।

তবে, ব্রুনো মাঠে নামার পর আক্রমণের ধার বাড়লেও গোলের দেখা পায়নি রেড ডেভিলরা। শেষ পর্যন্ত ওই ১-০ ব্যবধানের হারে ইএফএল কাপের তৃতীয় রাউন্ড থেকেই বিদায় নিতে হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডকে।

১৯৬১ সালে শুরু হওয়া লিগ কাপে মোট পাঁচবার শিরোপা জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড। সর্বশেষ ৫ বছর আগে শিরোপার স্বাদ পায় রেড ডেভিলরা। সর্বোচ্চ আটবার জিতে শিরোপা তালিকায় সবার ওপরে আছে লিভারপুল।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ