38 C
আবহাওয়া
৫:১৩ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » এসি বিস্ফোরণের ধোঁয়ায় নারীর মৃত্যু

এসি বিস্ফোরণের ধোঁয়ায় নারীর মৃত্যু

মৃত্যু

বিএনএ,ঢাকা : রাজধানীর সেগুনবাগিচায় একটি বাসায় এসি বিস্ফোরণের ধোঁয়ায় এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় তিন নারী অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহতের নাম রাহিমা বেগম (৭৫)। অসুস্থরা হলেন, রাফিজা আক্তার (৩৯), সানজিদা (১৯)ও জয়নব বেগম (৬০)।

মঙ্গলবার (২৩ আগস্ট) ভোরে সেগুনবাগিচায় গণপূর্ত স্টাফ কোয়ার্টারের একটি বাসায় এ ঘটনা ঘটে।তাদেরকে চিকিৎসার জন্য শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। আর রাহিমা বেগমকে হাসপাতালে নিয় আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সানজিদা জানান, ভোরে যখন তারা ঘুমিয়ে ছিলেন তখন হঠাৎ রুমে ধোঁয়া দেখতে পান। তবে রুম থেকে বের হতে পারছিলেন না।তখন তাদের চিৎকারে আশপাশের বাসার লোকজন ওই বাসার জানলা ভেঙে তাদেরকে উদ্ধার করে।

তাদের প্রতিবেশী মো. শামীম জানান, বাসাটিতে থাকেন আব্দুল্লাল আল মানুনের পরিবার। তিনি গণপূর্ত অধিদপ্তরে চাকরি করেন। রাতে তার স্ত্রী রাফিজা, ভাগ্নী সানজিদা ও গৃহপরিচারিকা জয়নবসহ পরিবারের সবাই ছিলেন। সানজিদা গ্রাম থেকে খালা-খালুর বাসায় বেড়াতে এসেছেন। রাতে তাদের চিৎকার শুনে আশপাশের লোকজন ওই বাসায় যায়। পরে জানলা ভেঙে তাদেরকে বাইরে বের করে আনা হয়। এসি বিস্ফোরণে আগুন লাগায় ধোঁয়া বের হয়েছে বলে তাদের ধারণা। তবে আগুন ছড়িয়ে পড়তে পারেনি। এ ঘটনায় একজন মারা যান এবং তিন জন অসুস্থ হয়ে পড়েন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, তাদের শরীরে দগ্ধ হয়নি। ধোঁয়া থেকে সবার শ্বাসকষ্ট হচ্ছে। তাদের ভর্তি রাখা হয়েছে।আর নিহতের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/আজিজুৃল/এনএএম

Loading


শিরোনাম বিএনএ