31 C
আবহাওয়া
১১:১২ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » পরশুরামে আ’লীগ-বিএনপি পাল্টাপাল্টি কর্মসূচি, ১৪৪ ধারা জারি

পরশুরামে আ’লীগ-বিএনপি পাল্টাপাল্টি কর্মসূচি, ১৪৪ ধারা জারি

পরশুরামে বিএনপি আ'লীগের পাল্টাপাল্টি কর্মসূচি, ১৪৪ ধারা জারি

বিএনএ,ফেনী : ফেনীর পরশুরামে আওয়ামী লীগ ও উপজেলা বিএনপি একই স্থানে পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করায় বাজারে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। এ জন্য আজ মঙ্গলবার সকাল ৬টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পরশুরাম বাজারের বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা গেছে, পরশুরামে আওয়ামী লীগ ও উপজেলা বিএনপি একই স্থানে পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করেছে। উপজেলা বিএনপির আয়োজনে কর্মসূচিতে একাধিক কেন্দ্রীয় নেতা উপস্থিত থাকার কথা ছিল। এতে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হওয়ার আশঙ্কায় বাজারে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। সোমবার রাতে পরশুরাম উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দা শমসাদ বেগম স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়।

উপজেলা বিএনপির আহবায়ক আব্দুল হালিম মানিক বলেন, ‘দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে উপজেলা বিএনপি আজ সকাল ৯টায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের ঘোষণা করেছিল। সরকারি দল সই কর্মসূচি বানচাল করার লক্ষ্যে একই স্থানে উদ্দেশ্যমূলকভাবে কর্মসূচি ঘোষণা করেছে। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।’

পরশুরাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, ‘আজ সকালে একই স্থানে উপজেলা বিএনপি ও আওয়ামী লীগ পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হওয়ার আশঙ্কা রয়েছে। তাই পরশুরাম বাজারে ভোররাত ৪টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়। এ সময় সব ধরনের সভা-সমাবেশ ও গণজামায়াত নিষিদ্ধ করা হয়েছে।

এ বিষয়ে পরশুরাম উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দা শমসাদ বেগম জানান, দুটি রাজনৈতিক দল একই সময়ে ও একই স্থানে পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। তাই সকাল ৬টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সব ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/নিজাম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ