39 C
আবহাওয়া
৩:৩০ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » লিভারপুলকে উড়িয়ে দিল ইউনাইটেড

লিভারপুলকে উড়িয়ে দিল ইউনাইটেড

ইউনাইটেড

বিএনএ স্পোর্টস ডেস্ক: প্রিমিয়ার লিগের গত মৌসুমে রানার্সআপ লিভারপুলকে আজ ২-১ গোলে হারিয়ে দিল ম্যানচেস্টার ইউনাইটেড। এর আগে নিজেদের প্রথম দুই ম্যাচেই হেরেছিল তারা।

শুরুর একাদশ দিয়েই সবাইকে চমকে দিয়েছিলেন টেন হাগ। ব্রেন্টফোর্ডের কাছে ০-৪ গোলে হারা দলে চারটি পরিবর্তন আনেন এই ডাচ কোচ। অভিজ্ঞ ক্রিশ্চিয়ানো রোনালদো, হ্যারি ম্যাগুয়ার, লুক শদের বসিয়ে জায়গা করে দেন অ্যান্থনি ইলাঙ্গা, টাইরেল মালাসিয়ার মতো তরুণদের। শুরু থেকেই একের পর এক আক্রমণ চালাতে থাকে ম্যানইউ। ম্যাচের ১০ মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ পায় স্বাগতিকরা। কিন্তু ব্রুনো ফার্নান্দেজের পাস থেকে অ্যালিসনকে ফাঁকা পেয়ে যাওয়া ইলাঙ্গার বাঁকানো শট সাইডবারে লেগে ফিরে আসে।

খেলার ১৬ মিনিটে জেডন সাঞ্চোর গোলে এগিয়ে যায় ইউনাইটেড। এরিকসেনের সঙ্গে ওয়ান-টু খেলে বাঁ প্রান্ত থেকে নিচু ক্রস বাড়ান এলাঙ্গা। সেই ক্রস ধরে বক্সে ঢুকে আলিসনকে পরাস্ত করেন ইউনাইটেডের ইংলিশ উইঙ্গার। প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় ম্যানইউ।

দ্বিতীয়ার্ধে লিভারপুলকে ঘুরে দাঁড়ানোর কোনো সুযোগ দেয়নি টেন হাগের শিষ্যরা। দারুণ এক কাউন্টার-অ্যাটাক থেকে ৫৩ মিনিটে গোল আদায় করে ব্যবধান বাড়িয়ে দেন মার্কাস রাশফোর্ড। দুই গোলে পিছিয়ে পড়া লিভারপুল ৮১ মিনিটে ব্যবধান কমায় সালাহর গোলে। সমতা আনতে শেষপর্যন্ত

খেলার ৮৬ মিনিটে রাশফোর্ডকে তুলে নিয়ে রোনালদোকে নামান টেন হাগ। কিন্তু অল্প সময়ে কোনো প্রভাব ফেলতে পারেননি পর্তুগিজ উইঙ্গার। লিভারপুলও পারেনি নতুন করে জালের ঠিকানা খুঁজে পেতে। ফলে স্বস্তির জয় নিয়েই মাঠ ছাড়ে ইউনাইটেড।

৩ ম্যাচে ২ হার ও ১ জয়ে ৩ পয়েন্ট নিয়ে টেবিলের ১৪তম স্থানে অবস্থান ম্যান ইউনাইটেডের। আর সমান ম্যাচে দুই ড্র ও ১ হারে ২ পয়েন্ট পাওয়া লিভারপুলের অবস্থান ১৬তম স্থানে। ৩ ম্যাচের সবক’টিতে জয় পাওয়া আর্সেনাল আছে শীর্ষে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ