40 C
আবহাওয়া
৫:৪৪ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপি-জামায়াত এখনও ষড়যন্ত্রে লিপ্ত: তথ্যমন্ত্রী

বিএনপি-জামায়াত এখনও ষড়যন্ত্রে লিপ্ত: তথ্যমন্ত্রী

বিএনপি-জামায়াত এখনও ষড়যন্ত্রে লিপ্ত: তথ্যমন্ত্রী

বিএনএ ডেস্ক: এখনও স্বাধীনতাবিরোধী অপশক্তি বাংলাদেশে আস্ফালন করে, তাদের প্রধান পৃষ্ঠপোষক হচ্ছে বিএনপি। বিএনপি জামায়াতে ইসলামীকে নিয়ে রাজনীতি করে এবং তারা ষড়যন্ত্র করেই যাচ্ছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার (২৩ জুন) বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সকালে রাজধানীর ধানমন্ডিতে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে গণমাধ্যমে এ কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, বাংলাদেশের উন্নয়ন-অগ্রগতি ও স্বাধীনতার বিরুদ্ধে তারা ষড়যন্ত্রে লিপ্ত। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমস্ত ষড়যন্ত্রকে পরাস্ত করে আমরা বাংলাদেশকে উন্নতি ও সমৃদ্ধির দিকে এগিয়ে নিয়ে যাচ্ছি।

অতীতে যেমন সমস্ত ষড়যন্ত্রকে ছিন্ন করে বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে বিশেষ করে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে গেছে, ইনশাআল্লাহ ২০৪১ সাল নাগাদ সমস্ত ষড়যন্ত্রের জাল ছিন্ন করে আওয়ামী লীগের নেতৃত্বেই বাংলাদেশকে উন্নত সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত করার প্রত্যয় ব্যক্ত করেন হাছান মাহ্‌মুদ।

তথ্যমন্ত্রী বলেন, দীর্ঘ ৭৩ বছরের পথচলায় আওয়ামী লীগের হাত ধরেই বাঙালি জাতির সকল অর্জন এসেছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ খাদ্য ঘাটতির দেশ থেকে খাদ্যে উদ্বৃত্তের দেশে, স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। অর্থাৎ বাঙালি জাতির সমস্ত অর্জন বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বেই হয়েছে।

বলেন, স্বাধীনতার পর আরো একটি বড় অর্জন হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে, শেখ হাসিনার নেতৃত্বে, আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে বিশ্ববেনিয়াদের বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে পদ্মা সেতু নির্মিত হয়েছে। তাই বাংলাদেশ আওয়ামী লীগের ইতিহাস প্রকৃতপক্ষে বাঙালি জাতিরই ইতিহাস।

বিএনএ/ আর

Loading


শিরোনাম বিএনএ