29 C
আবহাওয়া
১১:১৩ পূর্বাহ্ণ - জুন ১৬, ২০২৪
Bnanews24.com
Home » গুইমারাতে সর্বজনীন পেনশন স্কীম নিয়ে অবহিতকরণ সভা

গুইমারাতে সর্বজনীন পেনশন স্কীম নিয়ে অবহিতকরণ সভা


বিএনএ, খাগড়াছড়ি : খাগড়াছড়ি জেলার গুইমারাতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সর্বজনীন পেনশন স্কীম নিয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ মে) সকাল ১০ টায় গুইমারা মডেল হাই স্কুল অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় উপজেলা নির্বাহী অফিসার রাজীব চৌধুরীর সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মেমং মারমা, এ সময় আরো উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক গুইমারা শাখার ম্যানেজার ইরফানুল হক, গুইমারা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্মল নারায়ণ ত্রিপুরা, উপজেলা কৃষি অফিসার মুজিবর রহমান, গুইমারা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবলু হোসেন, মুসলিমপাড়া ২ প্রজেক্ট চেয়ারম্যান আবু তাহের।

সভায় সর্বজনীন পেনশন স্কিম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।

এ সময় উপস্থিত সকলে বলেন, আগে পেনশন স্কিম বিষয়ে কিছুটা বিভ্রান্তি ছিল কিন্তু অবহিতকরণ সভার মাধ্যমে বিষয়টি সম্পর্কে স্বচ্ছ ধারণা পেয়েছি। আমরা শীঘ্রই এই পেনশন স্কিম গ্রহণ করবো। এই যুগান্তকারী উদ্যোগ নেয়ার জন্য আমরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

এসময় বক্তারা বলেন, সর্বজনীন পেনশন স্কিম বাংলাদেশের সব নাগরিকের টেকসই ভবিষ্যৎ আর্থিক ও সামাজিক নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় ইচ্ছা ও তার দূরদর্শী নেতৃত্বের বহিঃপ্রকাশ। এ সময় সবাইকে সর্বজনীন পেনশন স্কিমের আওতায় যে ৪টি স্কিম রয়েছে তাতে অংশগ্রহণ করার জন্য আহ্বান জানান।

বিএনএনিউজ/আনোয়ার/এইচ.এম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ