31 C
আবহাওয়া
৩:০৩ অপরাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে তরুণীর মরদেহ উদ্ধার

রাজধানীতে তরুণীর মরদেহ উদ্ধার

মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা: রাজধানীর শাহবাগের সেগুনবাগিচা তোপখানা রোডের নকশী হোমস এলাকার একটি বাসার ১৪তলা থেকে তাসমিয়া তারমীন তাসমি (১৮) নামের এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।শনিবার (২৩ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এস আই) মো. রাশেদুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ সেগুনবাগিচার নকশী হোমস নামের একটি বহুতল ভবন থেকে তার মরদেহ উদ্ধার করে। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, তাসমি ওই বাসার বাবা-মায়ের পালিত মেয়ে ছিলেন। গত দুইদিন আগে তার রুমের দরজা বন্ধ করে দেয় তাসমি। পরে তার কোনো সাড়াশব্দ ছিল না। পরে দুর্গন্ধ বের হলে পরিবার থেকে পুলিশকে খবর দেয়। পুলিশ দরজা ভেঙে ওই তরুণীর পচনশীল মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিহতের চাচাতো ভাই গোলাম রাব্বানী জানান, আমার চাচা এম এ কাশেম ও চাচি জিনাত পারভীন তাদের দুজনই বার্ধক্যজনিত কারণে হুইল চেয়ারে চলে। ওই বাসার কাজের মেয়ের মত পালিত হিসেবে লালন-পালন করেন। তাদের নিজের মেয়ে অনেকদিন আগে ক্যানসারে মারা যান। এরপর থেকেই ওই বাসায় তাসমিকে মেয়ের মতোই লালন-পালন করতেন। ধীরে ধীরে তাসমি মাদকাসক্ত হয়ে পড়ে। প্রায় সময়ই দরজা বন্ধ করে থাকতেন ও স্বাধীনভাবে কাজ করতেন।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ