31 C
আবহাওয়া
২:২৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » গুগলে চাকরি পেলেন চট্টগ্রামের শাফেয়ী

গুগলে চাকরি পেলেন চট্টগ্রামের শাফেয়ী

গুগলে চাকরি পেলেন চট্টগ্রামের শাফেয়ী

বিএনএ, চট্টগ্রাম : বিশ্বের সবচেয়ে বড় সার্চ ইঞ্জিন এবং প্রযুক্তি বিষয়ক প্রতিষ্ঠান গুগলে সলিউশন ইঞ্জিনিয়ার হিসেবে (মোবাইল অ্যাপস) যোগদান করেছেন চট্টগ্রামের ছেলে সৈয়দ মুহাম্মদ শাফেয়ী। তিনি সর্বশেষ আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি) থেকে পাশ করে বের হন।

এর আগে তিনি এআইইউবির কম্পিউটার সাইন্স থেকে স্নাতক সম্পন্ন করেছেন। লিংকডইনে দেয়া তথ্য মতে, ২০১৩-২০১৬ সাল পর্যন্ত তিনি ওই বিশ্ববিদ্যালয়ের স্নাতকে পড়েছেন। এর আগে চট্টগ্রামের হাজী মুহাম্মদ মুহসীন কলেজ থেকে বিজ্ঞান বিভাগে উচ্চমাধ্যমিক শেষ করেছিলেন শাফেয়ী।

গুগলের ইউরোপিয়ান হেডকোয়ার্টার আয়ারল্যান্ডের ডাবলিন কার্যালয়ে চলতি সপ্তাহে তিনি যোগদান করেন। এর আগে তিনি দুটি প্রতিষ্ঠানে সফটওয়্যার ইঞ্জিনিয়ার ও জুনিয়র গেম ডেভলপার হিসেবে কর্মরত ছিলেন। মঙ্গলবার (২১ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম লিংকডইনের এক পোস্টে এ তথ্য জানান শাফেয়ী নিজেই।

লিংকডইনের ওই পোস্টে তিনি লিখেন, আমি আনন্দিত যে, চলতি সপ্তাহে গুগলের ইউরোপিয়ান হেডকোয়ার্টারে একজন সলিউশন ইঞ্জিনিয়ার (মোবাইল অ্যাপস) হিসেবে যোগদান করেছি। এই সুযোগ দেওয়ার জন্য আমি সর্বশক্তিমানের কাছে কৃতজ্ঞ এবং আমার পরিবার এবং বন্ধুদের সমর্থনের জন্য কৃতজ্ঞ, যা ছাড়া এটি সম্ভব হতো না। এছাড়া এখানে কাজ করার জন্য একটি দুর্দান্ত দল পেয়েও আমি বেশ ধন্য।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ