31 C
আবহাওয়া
২:৪৮ পূর্বাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » গভীর রাতে দেশে ফিরলেন সাকিব

গভীর রাতে দেশে ফিরলেন সাকিব

৩ কোটি ২০ লাখ রুপিতে বিক্রি সাকিব

স্পোর্টস ডেস্ক: ক্রিকেটাঙ্গনে আলোচনার ঝড় তুলে দেয়া সাকিব আল হাসান সোমবার রাত দুইটার পরে ঢাকায় পা রেখেছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) লজিস্টিক সাপোর্টের দায়িত্বে থাকা কর্মকর্তা ওয়াসিম খান এই খবর নিশ্চিত করেছেন।

বিসিবি সূত্রে জানা গেছে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্মকর্তাদের সঙ্গে কথা বলতেই হঠাৎ দেশে এসেছেন সাকিব। বাংলাদেশের স্বাধীনতার সুর্বণজয়ন্তীর অনুষ্ঠানেও অংশ নেয়ার কথা রয়েছে তার।

ওয়াসিম খান বলেন, ‘সাকিব রাত ২টা ২০ মিনিটে কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে যুক্তরাষ্ট্র থেকে ঢাকা আসেন।

বিমানবন্দরে থাকা সাংবাদিকেরা অবশ্য সাকিবকে দেখতে পারেননি। করোনা প্রতিরোধ সংক্রান্ত বিধিনিষেধ থাকায় এমনিতে আগের মতো কাছে যাওয়া যায় না। তাছাড়া এই উত্তপ্ত পরিস্থিতিতে সাকিব বের হয়ে যান পেছনের গেট দিয়ে।

সাকিব সম্প্রতি একটি সাক্ষাৎকারে বোর্ডের কয়েক জন কর্মকর্তার ‘দায়িত্বের প্রতি অবহেলা’ নিয়ে মন্তব্য করেন। এরপর বোর্ড থেকে জরুরি সভা ডেকে তার আইপিএল খেলার অনুমতি বাতিলের ইঙ্গিত দেয়া হয়। পরে রবিবার রাতে সাকিব আরও একধাপ এগিয়ে নিজের অবস্থান পরিষ্কার করেন।

গত ২২ ফেব্রুয়ারি সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে যুক্তরাষ্ট্র উড়াল দেন সাকিব। এর আগে পরিবারকে সময় দিতে নিউজিল্যান্ড সফর থেকে ছুটি নেন এই ক্রিকেটার। পরে আইপিএল খেলতে ছুটি নেন শ্রীলংকা টেস্ট সফর থেকেও। সাকিব সবশেষ লাল-সবুজের জার্সি গায়ে মাঠে নেমেছিলেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। ওয়ানডে সিরিজের পর খেলেছিলেন একটি টেস্ট। সে ম্যাচে ইনজুরিতে পরার কারণে ওই টেস্টর ২য় ইনিংসসহ খেলতে পারেনি দ্বিতীয় টেস্টও।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ