29 C
আবহাওয়া
৯:৫১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

ধামরাইয়ে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

ধামরাইয়ে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

বিএনএ, সাভার : ঢাকার ধামরাইয়ে মাটি কাটায় বাধা দেওয়ায় ইউনিয়ন কৃষক লীগের সভাপতিকে হত্যা চেষ্টার মামলায় ওয়ারেন্টভুক্ত প্রধান আসামি  সরকার হুমায়ূন কবিরকে গ্রেপ্তার করছে পুলিশ।

বুধবার (২২ ফেব্রুয়ারী) রাতে উপজেলার সানোড়া ইউনিয়নের অমরপুর এলাকার মাটির লিক থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামি সরকার মো. হুমায়ূন কবির উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের বালিয়াপাড়া জালসা এলাকার মৃত কালামের ছেলে।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম বলেন- ইউনিয়ন কৃষক লীগের সভাপতি ফজলুর রহমানকে হত্যা চেষ্টার ঘটনায় মামলা হয়। এ মামলায় প্রধান আসামি সহ অন্যান্যদের বিরুদ্ধে ওয়ারেন্ট জারী হয়। পরে গত রাতে অভিযান চালিয়ে গাংগুটিয়া ইউনিয়নের জালসা এলাকার মাটির লিক থেকে তাকে গ্রেফতার করা হয়। তাকে আজ (বৃহস্পতিবার) বেলা সাড়ে এগারোটার দিকে কোর্টে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, শুক্রবার (১৩ জানুয়ারি) রাতে উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের বালিয়াপাড়া জালসা এলাকায় গাঙ্গুটিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি ও একাধিক মামলার আসামি মো. সোলাইমান হোসেন সরকার ও তার বড় ভাই হুমায়ূন কবির সহ ৮-১০ জন এ সন্ত্রাসী হামলা চালায়। ওই কৃষকলীগ সভাপতি মো. ফজলুর রহমানকে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়।

পরে এ বিষয়ে ভুক্তভোগী কৃষকলীগ সভাপতি মো. ফজলুর রহমানের ছোট ভাই মো. হামিদুর রহমান হামিদ বাদী হয়ে ধামরাই থানায় হত্যা চেষ্টা মামলা দায়ের করেন।

বিএনএ/ ইমরান খান

Loading


শিরোনাম বিএনএ