40 C
আবহাওয়া
৪:২৫ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » নিউজিল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ছাড়ল টাইগাররা

নিউজিল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ছাড়ল টাইগাররা

নিউজিল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ছাড়ল টাইগাররা

বিএনএ, স্পোর্টস ডেস্ক : নিউজিল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল সোয়া ৪টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে করে রওনা দেয় টাইগাররা। এর আগে দুপুর ৩টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে রিপোর্ট করেন ২০ ক্রিকেটার।

নিউজিল্যান্ড সফরে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ ক্রিকেট দল। ওয়ানডেতে দলকে নেতৃত্ব দেবেন তামিম এবং টি-টোয়েন্টিতে মাহমুদউল্লাহ। ২০ মার্চ ডানেডিনে প্রথম ওয়ানডের মধ্য দিয়ে মাঠে গড়াবে দু’দলের সিরিজ। আর হ্যামিল্টনে টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ২৮ মার্চ।

সোয়া ৪টায় ফ্লাইটে উঠে বাংলাদেশ সময় রাত ৯টায় ল্যান্ড করার কথা। ফ্লাইটে চড়ার আগে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন মুশফিকুর রহিম, তাসকিন আহমেদ, মাহমুদউল্লাহ রিয়াদরা। নিউজিল্যান্ড সফরে যেন ভালো করতে পারেন সেই উপলক্ষেই দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তারা।

বাংলাদেশ স্কোয়াড : তামিম ইকবাল, মোসাদ্দেক হোসেন, নাজমুল শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, সৌম্য সরকার, নাঈম শেখ, তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ।

সার্বিক তত্ত্বাবধানে বিদেশ সফরে দলের সঙ্গে আছেন বোর্ডের একজন পরিচালকও। নিউজিল্যান্ড সফরে টাইগারদের সঙ্গী হয়েছেন জালাল ইউনুস।

বিএনএনিউজ/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ