33 C
আবহাওয়া
৮:৩৫ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ৯৯৯ নম্বরে ফোন : স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগে স্বামী আটক

৯৯৯ নম্বরে ফোন : স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগে স্বামী আটক

৯৯৯

বিএনএ, নোয়াখালী : জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ এক কলারের ফোন কলে স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ।

জাতীয় জরুরি সেবা সেল থেকে জানানো হয়, মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় নোয়াখালীর সেনবাগের সাদেকপুর গ্রামের ৮ নম্বর ওয়ার্ডের বাবুল ড্রাইভারের বাড়ি থেকে ফোন করে ৯৯৯ কে জানান, সেখানে একটি বাড়ীতে এক মহিলাকে তার স্বামী গলা কেটে হত্যা করেছে।

ঘাতক স্বামী উন্মত্তের মতো রক্তমাখা ছুরি হাতে নিয়ে ঘরের ভিতরে বসে আছে, প্রতিবেশিরা ভয়ে কেউ কাছে যাওয়ার সাহস পাচ্ছেনা। ৯৯৯ তাৎক্ষনিক কলারের সঙ্গে সেনবাগ থানার ডিউটি অফিসারের কথা বলিয়ে দেয়। খবর পেয়ে থানা পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে যায়।

পরে সেনবাগ থানার এসআই সাইফুল ৯৯৯ কে ফোনে জানান, তারা ঘটনাস্থল থেকে রক্তমাখা ছুরিসহ স্ত্রী তাহমিনা আক্তারকে (৫৫) হত্যার অভিযোগে স্বামী আব্দুর রবকে (৬০) আটক করেছেন। সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এসআই আরও জানান, ঘাতক স্বামী মানসিকভাবে অসুস্থ এবং পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকান্ড ঘটেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।
বিএনএনিউজ/এসকেকে, জেবি

Loading


শিরোনাম বিএনএ