সাতকানিয়ায় সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্য নিহত

বিএনএ, সাতকানিয়া : সাতকানিয়ায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত মো. ইসমাঈল হোসেন(৪৬) প্রকাশ বাবু মেম্বার নামে এক ইউপি সদস্য মারা গেছেন। রোববার বেলা (২২ জানুয়ারি) ১২টার সময় চন্দনাইশ উপজেলার দোহাজারী দেওয়াহাট জামিজুরী রাস্তার মাথা এলাকায় পিকআপ চাপায় তিনি আহত হন।

আরো পড়ুন

আজ রাজধানীতে যেসব এলাকায় গ্যাস থাকবে না

মার্কিন পররাষ্ট্রমন্ত্রীর চীন সফর স্থগিত

নিহত ইসমাঈল হোসেন সাতকানিয়া উপজেলার কালিয়াইশ ইউনিয়ন পরিষদ এর ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ছিলেন। তিনি ৩ ছেলে ও ১ মেয়ের জনক।

স্থানীয় সূত্রে জানা যায়, বাবু মেম্বার ও তার আরেক সঙ্গি জসিম মেম্বার মোটরসাইকেল যোগে জামিজুরী রাস্তার মাথা এলাকায় নির্মিত মেসার্স এম এ কাশেম এন্ড ব্রাদার্স ফিলিং স্টেশনে যাচ্ছিলেন। কাছাকাছি পৌঁছালে পেছন দিক থেকে একটি মালবাহী পিক-আপ তাদের মোটর সাইকেলকে ধাক্কা দেয়। এসময় মোটর সাইকেল আরোহী দুজনই চট্টগ্রাম -কক্সবাজার মহাসড়কে  ছিটকে পড়েন। এক আরাহী জসিম মেম্বার গড়িয়ে সড়কের একপাশে চলে গেলেও বাবু মেম্বার সড়কের উপর পড়ে থাকেন।

মালবাহী পিকআপটি দ্রুত গতিতে চলে যাওয়ার সময় বাবু মেম্বারকে চাপা দেয়। এতে তিনি মারাত্মক ভাবে আহত হন। স্থানীয়রা উদ্ধার করে তাকে চট্টগ্রাম নগরের পার্কভিউ হাসপাতালে ভর্তি করান। রাতেই তার শরীরে অস্ত্রপাচার করা হয়। সোমবার বিকাল ৩টার সময় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিএনএনিউজ/ এসএমএনকে, এইচ.এম,জিএন।