বিপিএল ২০২৩ঃ আজ লড়বে রংপুর-চট্টগ্রাম, কুমিল্লা-ঢাকা

বিএনএ, স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরের চট্টগ্রাম পর্ব শেষে আজ থেকে আবার মাঠে গড়াচ্ছে বিপিএলের খেলা। মধ্যে দুই দিন বিরতি ছিল। ঢাকা পর্ব শেষ করে চট্টগ্রাম যাওয়ার সময় পয়েন্ট তালিকায় একচেটিয়া রাজত্বে ছিল মাশরাফি বিন মর্তুজার সিলেট স্ট্রাইকার্সের। তবে চট্টগ্রাম থেকে ফেরার পর পয়েন্ট তালিকায় সিলেটের সঙ্গে লড়াইয়ে যুক্ত হয়েছে সাকিব আল হাসানের ফরচুন বরিশাল এবং ইমরুল কায়েসের কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

সোমবার (২৩ জানুয়ারি) দিনের প্রথম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হচ্ছে রংপুর রাইডার্স। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আসরের ২১তম ম্যাচটি শুরু হবে দুপুর দেড়টায়। এরপর দিনের দ্বিতীয় ম্যাচে ঢাকা ডমিনেটর্সের বিপক্ষে মাঠে নামবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। একই ভেন্যুতে ম্যাচটি মাঠে গড়াবে সন্ধ্যা সাড়ে ৬টায়।

আগের দিন রোববার মিরপুরে সেই প্রস্তুতি নিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। আর নিজেদের ব্যক্তিগত মাঠ বসুন্ধরা ক্রীড়া কমপ্লেক্সে অনুশীলন করেছে রংপুর রাইডার্স। দিনের অপর ম্যাচে ছন্দে ফেরা কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে তলানিতে থাকা ঢাকা। ছয় ম্যাচে মাত্র একটি জয় পেয়েছে নাসির হোসেনের ঢাকা। এবার হারের বৃত্ত ভাঙতে তাদের সামনে গত আসরের চ্যাম্পিয়নরা।

বিএনএ/এমএফ