25 C
আবহাওয়া
৫:৫১ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » বান্দরবানে পর্যটকদের ছুরিকাঘাত : গ্রেপ্তার ২

বান্দরবানে পর্যটকদের ছুরিকাঘাত : গ্রেপ্তার ২


বিএনএ, বান্দরবান : বান্দরবানের মেঘলা পর্যটন এলাকায় দম্পতি ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ঘটনায় ছিনতাইকারী ২ যুবককে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন বান্দরবান শহরের হাফেজঘোনা এলাকার আবদুল আলমের ছেলে আবদুর রহমান ওরফে বাছা(২৮) মেঘলা পর্যটন এলাকার চাকমা পাড়ার বাসিন্ধা মৃত মো. সেলিমের ছেলে মহিউদ্দিন (২২)।

বান্দরবান পুলিশ সুপার সৈকত শাহীন বলেন, মেঘলা পর্যটন কেন্দ্র থেকে ফেরার পথে পর্যটক মোটরসাইকেল থামান তিন যুবক। এসময় আহত পর্যটককে মহিউদ্দিন নামে যুবক ধরে রেখেছিলেন এবং অপরজন বাছা মিয়া তার পকেট থেকে হাত ঢুকিয়ে টাকা ও মোবাইল ছিনিয়ে নেন। এসময় তাদের কাছে ছিল ধারালো ছুরি ও একটি কেচি। ছুরি দিয়ে পর্যটককে আঘাত করা হয়। পরে তারা পালিয়ে যান।

পুলিশ সুপার আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা ঘটনার সাথে প্রত্যক্ষভাবে জড়িত থাকার স্বীকার করেছেন। তাদেরকে আদালতে সোপর্দ করে রিমান্ড চেয়ে আবেদন করা হবে। গ্রেপ্তারকৃতদের তথ্যনুযায়ী পুলিশের অভিযান অব্যাহত থাকবে এবং দ্রুত তৃতীয় জনকে গ্রেফতারের প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য, গেল ১৮ ডিসেম্বর সোমবার সন্ধায় ময়মনসিংহ থেকে মোটরসাইকেল করে বান্দরবানে ভ্রমণে আসেন এক দম্পত্তির। সন্ধ্যায় ঘুরাঘুরি শেষে ফেরার পথে মোটরসাইকেল থামিয়ে তাদের কাছে থাকা সবকিছু চাইলে অপরাগত প্রকাশ করলে পেটে ছুড়ি ঢুকিয়ে দেয়। এসময় দম্পতির কাছে থাকা দুটি মোবাইল ও নগদ অর্থ পঁচিশ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যান ছিনতাইকারীরা।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ