36 C
আবহাওয়া
১২:১৬ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » মুক্তিযোদ্ধারা আইডি কার্ড দেখিয়ে সচিবালয়ে প্রবেশ করতে পারবেন

মুক্তিযোদ্ধারা আইডি কার্ড দেখিয়ে সচিবালয়ে প্রবেশ করতে পারবেন


বিএনএ, ঢাকাঃ আইডি কার্ড দেখিয়ে কাজের জন্য মুক্তিযোদ্ধারা সপ্তাহে একদিন সচিবালয়ে প্রবেশ করতে পারবেন বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, আমরা সচিবালয়ে নোটিশ দিয়ে দিব। মুক্তিযোদ্ধারা সচিবালয়ে আসলে যেন সম্মানের সঙ্গে প্রবেশ করতে পারেন।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাজধানীর ফার্মগেটে কৃষিবিদ ইনস্টিটিউট বাংলাদেশ অডিটোরিয়ামে ঢাকা উত্তর সিটি করপোরেশন আয়োজিত বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের মুক্তিযোদ্ধাদের যেভাবে সম্মান করেন বঙ্গবন্ধুর পরে আর কেউ দেননি। মুক্তিযোদ্ধাদের জন্য নানা সুবিধা দিয়েছেন, হাসপাতাল করা হয়েছে সেখানে ফ্রি চিকিৎসা করার ব্যবস্থা করছেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মীরজাফরের বংশধর এখনো বেঁচে রয়েছে। যারা নাকি মুক্তিযোদ্ধাদের সহ্য করতে পারে না। যারা নাকি মুক্তিযোদ্ধাদের কৃতিত্ব ও দেশ স্বাধীন করার অবদান রেখেছে স্বীকার করে না। সেজন্য তারা নানা ধরনের ষড়যন্ত্র করে যাচ্ছে। মুক্তিযোদ্ধারা সম্মানিত হলে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন হবে।

কৃষিবিদ ইন্সটিটিউটে বিজয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)। সংস্থাটির মেয়র মো. আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম রেজা প্রমুখ।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ