39 C
আবহাওয়া
৪:১৭ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে চুরির ঘটনা বেড়েছে

মিরসরাইয়ে চুরির ঘটনা বেড়েছে

আনোয়ারায় গ্রিল কেটে দুই দোকানে চুরি

বিএনএ, মিরসরাই : মিরসরাইয়ে সাম্প্রতিক বৃদ্ধি পেয়েছে চুরির ঘটনা। একের পর এক চুরির ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে সাধারণ জনমনে। মিরসরাই গোভনীয়া এলাকার ৫ শ গজের মধ্যে গত এক মাসে ঘটেছে ৪টি চুরির ঘটনা। ৪ ঘটনায়  ৪ টি মোটরসাইকেল ও দুটি লোহার গ্যারেজের বিপুল পরিমাণ মালামাল চুরি হয়েছে। এসব ঘটনায় চোরাইকৃত মালামালের মূল্য প্রায় ৮ লাখ টাকা।

চুরির ঘটনাগুলির মধ্যে মাত্র ১ টি ঘটনা থানায় জিডি আকারে লিপিবদ্ধ হলেও বাকি ৩টির কোন অভিযোগ থানায় আসেনি।

সোমবার (১৯ নভেম্বর) ভোরে মিরসরাই উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের বাদামতলী বাজারে পারভেজের গ্রীলের দোকান থেকে দেড় লক্ষ টাকার মালামাল ট্রাকে করে নিয়ে যায়। এর আগে গত ২৭ অক্টোবর একই কায়দায় একি বাজারের তসলিমের  লোহার গ্যারেজে থেকে প্রায় ১ লক্ষ ষাট হাজার টাকার মালামাল চুরি হয়। এছাড়া গত ১৭ নভেম্বর মিরসরাই ডাকবাংলো এলাকার মোস্তফা ম্যানসনের গেইটের তালা, সিসি ক্যামেরা ও মোটরসাইকেলের লক ভেঙ্গে দুটি মোটরসাইকেল নিয়ে যায় । একই সময় সওজ ডাক বাংলো থেকে মিরসরাই প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক আশরাফ উদ্দিনের মোটরসাইকেলটিও নিয়ে যায়।

ভুক্তভোগীরা জানান, গত বছর শীতের শুরুতেই চুরির ঘটনা মারাত্মক আকার ধারন করে। চুরির ঘটনার বেশ কয়েকটি ভিডিও ফুটেজে চোরদের চিহ্নিত করে থানা পুলিশকে তাদের নাম ঠিকানা দেয়া হলেও তাদের আইনের আওতায় আনা সম্ভব হয়নি।

মিরসরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কবির হোসেন জানান, সিসিটিভির ফুটেজ দেখে বেশ কয়েকজনকে শনাক্ত করা হয়েছে। এদের মধ্যে কয়েকজনকে ইতোমধ্যে জেলে পাঠানো হয়েছে। চোরদের আটক করে জেলে পাঠালে তাদের জামিন হয়ে যায়। জামিনে এসে তারা চুরির কৌশল পরিবর্তন করে আবারো চুরিতে জড়িয়ে পড়ে। পুলিশের টহল বাড়ানো হয়েছে। এছাড়া শনাক্তকৃত ও সন্দেহজনকদের দিকে নজর রাখা হচ্ছে।

বিএনএনিউজ/আশরাফ উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ