24 C
আবহাওয়া
৬:৫৩ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে বৃদ্ধকে ছুরিকাঘাতে হত্যা

ময়মনসিংহে বৃদ্ধকে ছুরিকাঘাতে হত্যা


 বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহে জমি সংক্রান্ত বিরোধে আ. বারেক (৬৩) নামে বৃদ্ধকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় বাবা ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২২ অক্টোবর) বেলা ১২ টার দিকে কোতোয়ালী মডেল থানা কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন, নগরীর আটানী পুকুরপাড় এলাকার মো. জুলু মিয়া ও তার ছেলে রুপক মিয়া। অপর দিকে নিহত আব্দুল বারেক নগরীর ৩২ নম্বর ওয়ার্ডের চর কালীবাড়ি এলাকার মৃত হাসেন আলীর ছেলে।

এর আগে শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে নগরীর ৩২ নম্বর ওয়ার্ডের চর কালীবাড়ি এলাকায় হত্যাকান্ডের ঘটনা ঘটে। এই ঘটনায় ওই দিন মধ্যরাতে নিহতের ছেলে মো. শামীম হাসান বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন।

মামলার বরাত দিয়ে কোতোয়ালী মডেল থানার ওসি (তদন্ত) ফারুক হোসেন বলেন, চর কালীবাড়ি এলাকার নিহত আব্দুল বারেকের সাথে আটানী পুকুরপাড় এলাকার জুলু মিয়ার সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছে। ঘটনার দিন আব্দুল বারেক বাড়ি থেকে ২০০ গজ দুরে জমিতে কাজ করছিল। এসময় জুলু মিয়া ১০ থেকে ১২ জনকে সাথে নিয়ে মালেকের জমিতে প্রবেশ করে গালাগালি করতে থাকে।

এসময় আব্দুল বারেক তাদের গালাগালি করতে নিষেধ করে। এতে ক্ষিপ্ত হয়ে জুলু মিয়া তার সাথে থাকা লোকজনদের নিয়ে দেশি অস্ত্র দিয়ে আব্দুল বারেককে শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাত করে।

এসময় তার পরিবারের লোকজন বাঁচাতে গেলে আব্দুল বারেকের ভাই আবু বক্কর সিদ্দিককে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকের কলেজ হাসপাতালে ভর্তি করলে আব্দুর বারেক মারা যায়।

ওসি (তদন্ত) ফারুক হোসেন বলেন, এই ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

বিএনএ/হামিমুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ