32 C
আবহাওয়া
৯:৫৯ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » বরিশালে মেয়রের সঙ্গে প্রশাসনের বিরোধ বিচ্ছিন্ন ঘটনা -তথ্যমন্ত্রী

বরিশালে মেয়রের সঙ্গে প্রশাসনের বিরোধ বিচ্ছিন্ন ঘটনা -তথ্যমন্ত্রী

বরিশালে মেয়রের সঙ্গে প্রশাসনের বিরোধ বিচ্ছিন্ন ঘটনা -তথ্যমন্ত্রী-ফাইল ছবি

বিএনএ ডেস্ক : তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, বরিশালে ক্ষমতাসীন দলের মেয়রের সঙ্গে প্রশাসনের বিরোধ বিচ্ছিন্ন ঘটনা । এতে কোনো সঙ্কট তৈরি হয়নি । রোববার(২২ আগস্ট) সচিবালয়ে সাংবাদিকদের প্রশ্নে তিনি এ কথা বলেন।

তিনি  বলেন, “বরিশালের বিষয়টি একান্তই স্থানীয়। সেখানে ত্বরিত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তবে বিষয়টি তদন্তাধীন। তদন্তে বেরিয়ে আসবে আসলে কী ঘটনা ঘটেছিল। তার আগে আসলে বিশেষ কিছু বলার প্রয়োজন আছে বলে আমি মনে করি না।”

সরকারের পায়ের নিচ থেকে মাটি সরে গেছে- বিএনপির এমন প্রতিক্রিয়ার জবাবে মন্ত্রী বলেন, “মির্জা ফখরুল ইসলাম আলমগীর আসলে সব সময় এ ধরনের কথা বলেন।

“আসলে পায়ের তলার মাটি বিএনপির সরে গেছে। তাদের পায়ের তলার মাটি সরে গেছে বিধায় খালি কলসি বেশি বাজে। ফখরুল ইসলাম আলমগীরের কথাও সে রকম। কথা বলার মধ্যেই তাদের রাজনীতিটা সীমাবদ্ধ হয়ে গেছে।”

উল্লেখ্য, গত বুধবার রাতে বরিশাল সদর উপজেলা পরিষদ চত্বরে ব্যানার অপসারণকে কেন্দ্র করে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিবুর রহমানের সরকারি বাসভবনের সামনে পুলিশের সঙ্গে মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর সমর্থক আওয়ামী লীগের নেতা-কর্মীদের সংঘর্ষ হয়।

ওই ঘটনায় সরকারি কাজে বাধা প্রদান এবং হত্যার উদ্দেশ্যে আঘাত ও গুলিবর্ষণের অভিযোগ এনে মেয়রের বিরুদ্ধে যেমন মামলা হয়েছে। তেমনি পাল্টা মামলা হয়েছে ইউএনও ও পুলিশের বিরুদ্ধেও

বিএনএ/ওজি 

Loading


শিরোনাম বিএনএ