23 C
আবহাওয়া
১২:২৭ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » ইসলামী ব্যাংকে রমজানের আলোচনা সভা ও ইফতার মাহফিল

ইসলামী ব্যাংকে রমজানের আলোচনা সভা ও ইফতার মাহফিল


বিএনএ ডেস্ক : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর  জে কিউ এম হাবিবুল্লাহ এফসিএস বলেছেন, গণমানুষের ভালোবাসায় এগিয়ে যাচ্ছে শরীআহ ভিত্তিক ব্যাংক ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড। দেশের অর্থনৈতিক সমৃদ্ধিতে অগ্রণী ভূমিকা রাখছে ইসলামী ব্যাংক। প্রবাসীদের পাঠানো বৈদেশিক আয়, আমদানী এবং রপ্তানিতে শীর্ষে ইসলামী ব্যাংক। বিনিয়োগের মাধ্যমে ইসলামী ব্যাংক প্রত্যক্ষ ভাবে ৮০ লাখ মানুষের কর্মসংস্থান সৃষ্টি করেছে। পরোক্ষ ভাবে সাড়ে তিন কোটি মানুষ ইসলামী ব্যাংকের মাধ্যমে উপকৃত হচ্ছে। সার্বজনীন কল্যান নিশ্চিত করতে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

বৃহস্প্রতিবার(২১ এপ্রিল ) ঢাকার বারিধারা শাখা প্রাঙ্গনে আয়োজিত সার্বজনীন কল্যানে মাহে রমজান শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেছেন।

ঢাকা নর্থ জোন প্রধান এবং ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট  সাঈদ উল্লাহ এর সভাপতিত্বে এতে উদ্বোধনী বক্তব্য রাখেন শাখা প্রধান ও ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট  মো. আবুল হাসান। এতে প্রধান আলোচক ছিলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ড. মুফতি মুহাম্মদ ইমাম হোসাইন।

শাখার ম্যানেজার অপারেশন ও এভিপি জনাব মুহাম্মদ শাফি উদ্দীনের সঞ্চালনায় এতে অন্যান্যদের উপস্থিত ছিলেন গুলশান কর্পোরেট শাখা প্রধান এবং ইভিপি জনাব এটিএম শহীদুল হক, গুলশান সার্কেল -১ শাখা প্রধান এবং এসভিপি  মুজাহিদুল ইসলামসহ বারিধারা শাখার গ্রাহক, কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

বিএনএ/ এনামুল হক নাবিদ, ওজি

Loading


শিরোনাম বিএনএ