31 C
আবহাওয়া
১২:১১ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ের ২০ গ্রামে ডিইউডিএসএফের ইফতার বিতরণ

ধামরাইয়ের ২০ গ্রামে ডিইউডিএসএফের ইফতার বিতরণ


বিএনএ, সাভার : ঢাকার ধামরাইয়ে ইফতার সামগ্রী বিতরণ করেছে ঢাকা ইউনিভার্সিটি ধামরাই স্টুডেন্টস ফোরাম (ডিইউডিএসএফ)। শুক্রবার (২২ মার্চ) বেলা সাড়ে ১১টা থেকে দিনব্যাপী উপজেলার পাঁচ ইউনিয়নের ২০ গ্রামে তিনশ পরিবারকে এসব সামগ্রী দেওয়া হয়।

প্রতিটি ব্যাগে ছিল চাল, ডাল, চিনি, সেমাই, তেল, ছোলা, আলুসহ খাদ্যসামগ্রী।

সকালে উপজেলার বালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ কর্মসূচি উদ্বোধন করেন সংগঠনের উপদেষ্টা সাম্প্রতিক দেশকাল পত্রিকার সম্পাদক ইলিয়াস উদ্দিন পলাশ।

এতে প্রধান অতিথি ছিলেন ডিইউডিএসএফের প্রধান উপদেষ্টা গুলশান কমার্স কলেজের প্রতিষ্ঠাতা পরিচালক ও খান অ্যাসোসিয়েটসের প্রধান নির্বাহী (সিইও) অ্যাডভোকেট এ আর খান রানা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিইউডিএসএফ উপদেষ্টা আব্দুস সালাম ফরাজী, প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলাম, ডিইউডিএসএফ উপদেষ্টা ও রূপালি ব্যাংকের ম্যানেজার আনোয়ার হোসেন, সাবেক সভাপতি সাদ্দাম হোসেন, অসীম কুমার বিশ্বাস ও তানজীন আলমসহ আরও অনেকেই।

অনুষ্ঠানে সংগঠনের সাবেক সভাপতি এম এ ইসলাম আরিফের সভাপতিত্বে সঞ্চালনা করেন ডিইউডিএসএফ-এর সাধারণ সম্পাদক আসিফ আব্দুল্লাহ ওসান।

এ সময় সংক্ষিপ্ত সভায় বক্তারা ধামরাইয়ের গণ মানুষের উন্নয়ন ও সামাজিক, সাংস্কৃতিক উন্নয়নে কাজ করতে সবাইকে আহ্বান জানান। ডিইউডিএসএফের সদস্যরাও ধামরাইয়ের বাসিন্দাদের জন্য কার্যক্রম পরিচালনার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

বিএনএনিউজ/ইমরান/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ