31 C
আবহাওয়া
১২:১৯ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

রাজবাড়ী

বিএনএ ডেস্ক: রাজবাড়ীর কালুখালীতে শরিফ খান (৪২) নামের এক মুদি ব‍্যবসায়ীকে কুপিয়ে হত‍্যার অভিযোগ উঠেছে। ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে তাঁকে কুপিয়ে হত্যা করা বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (২১ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে উপজেলার রতনদিয়া ইউনিয়নের রুপসা স্লুইচগেট বাজারে এ ঘটনা ঘটে।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসাইন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত শরিফ রতনদিয়া ইউনিয়নের ধানবাড়িয়া গ্রামের মৃত হাকিম খানের ছেলে। তিনি রুপসা স্লুইচগেট বাজারে ফ্লেক্সিলোডের দোকান পরিচালনা করতেন।

নিহতের স্ত্রী আছমা বেগম জানান, বুধবার রাতে রুপসা স্লুইচগেট বাজারের পাশে গায়েবি মসজিদে ওয়াজ মাহফিল চলছিল। শরিফ রাত সাড়ে ৮টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে ফেরেন। রাতের খাবার খেয়ে ছেলে আরাফাতকে সঙ্গে নিয়ে তিনি মাহফিলে যান। রাত পৌনে ১১টার দিকে মাহফিল থেকে রুপসা স্লুইচগেট বাজারের চা দোকানি তরিকুল তাকে ডেকে নিয়ে যান। এর কিছুক্ষণ পরই রাত ১১টার দিকে রুপসা স্লুইচগেট বাজারের জাদুর সেলুনের দোকানের সামনে শরিফের ক্ষতবিক্ষত মরদেহ পাওয়া যায়। তাকে ঘাড় ও মাথাসহ শরীরে বিভিন্ন স্থানে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করা হয়েছে।

ওসি মো. আলমগীর হোসাইন জানান, শরিফের মরদেহ উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তরিকুল নামে একজনকে আটক করা হয়েছে। হত্যার কারণ উদঘাটন ও এর সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ