34 C
আবহাওয়া
১২:১৮ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » দক্ষিণ আফ্রিকায় থেকে যাবেন চার ক্রিকেটার

দক্ষিণ আফ্রিকায় থেকে যাবেন চার ক্রিকেটার

দক্ষিণ আফ্রিকায় থেকে যাবেন চার ক্রিকেটার

বিএনএ: অনুর্ধ-১৯ নারী বিশ্বকাপ দলের চার ক্রিকেটার থেকে যাবেন দক্ষিণ আফ্রিকায়। নিজেদের বিশ্বকাপ চলার মাঝেই নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের জাতীয় দলে জায়গা পেয়েছেন তারা।

শনিবার (২১ জানুয়ারি) নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদ্যসের দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দক্ষিণ আফ্রিকায় ইতিমধ্যে অনুর্ধ-১৯ বিশ্বকাপ খেলছেন জাতীয় নারী বিশ্বকাপ দলে সুযোগ পাওয়া দিশা বিশ্বাস, মারুফা আক্তার, দিলারা আক্তার ও স্বর্ণা আক্তার।

এর মধ্যে নিগার সুলতানা জ্যোতির বিশ্বকাপ দলে জায়গা হয়নি শারমিন আক্তার সুপ্তা, সানজিদা আক্তার মেঘলা, রাবেয়া ও ফারিহা ইসলাম তৃষ্ণাদের। তবে সবচেয়ে বড় চমক হিসেবে দল থেকে বাদ পড়েছেন ফারজানা হক পিংকি।

তবে মূল দলে জায়গা না পেলেও স্ট্যান্ডবাই তালিকায় রয়েছেন শারমিন আক্তার সুপ্তা, সানজিদা আক্তার মেঘলা, রাবেয়া। সোমবার (২৩ জানুয়ারি) বিশ্বকাপ খেলার জন্য দক্ষিণ আফ্রিকার উদ্দেশ্যে রওনা হবে টাইগ্রেসরা।

১২ ফেব্রুয়ারি শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ মিশন। এর আগে ৬ ফেব্রুয়ারি পাকিস্তান ও ৮ ফেব্রুয়ারি ভারতের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে জ্যোতির দল।

বিশ্বকাপে বাংলাদেশ স্কোয়াড: নিগার সুলতানা জ্যোতি (অধিনায়ক), মারুফা আক্তার, দিলারা আক্তার, ফাহিমা খাতুন, সালমা খাতুন, জাহানারা আলম, শামীমা সুলতানা, রুমানা আহমেদ, লতা মন্ডল, স্বর্ণা আক্তার, নাহিদা আক্তার, মুরশিদা খাতুন, রিতু মনি, দিশা বিশ্বাস, সুবহানা মুশতারি।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ