31 C
আবহাওয়া
২:৪৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপি লুটেরার দল–মন্ত্রী বীর বাহাদুর

বিএনপি লুটেরার দল–মন্ত্রী বীর বাহাদুর

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি

বান্দরবান: পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, আগামিতে দেশের জনগণ বিএনপি নামের কোনো সংগঠনকে দেশ পরিচালনার সুযোগ দিবে না। জনগণ জানে, এ সংগঠনটি বিগত সময়ে দেশকে লুটে পুটে খেয়েছে। এতিম ও দেশের মানুষের টাকা লুটপাট করে তারা লন্ডনে বসে খাচ্ছে। এরা লুটেরার দল। দেশের মানুষকে বিদ্যুৎ সেবা না দিয়ে বিদ্যুতের খুঁটি বাণিজ্য করেছে। দেশের বিদ্যুৎ সঞ্চালন ব্যবস্থায় তিন হাজার দুইশ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করে দেশে ব্যাপক লোডশেডিং-এ রেখে মানুষকে দুর্বিসহ করে রেখেছিল। আজ আওয়ামী লীগ সরকার ঘরে ঘরে মানুষের বিদ্যুৎ সেবা পৌঁছে দিয়েছে। ২৫ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করতে সক্ষম হয়েছে এ সরকার।

রবিবার(২২ জানুয়ারি ২০২৩ খ্রি.) বান্দরবান পৌর আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে হতদরিদ্র গরিব, অসহায়, দুঃস্থ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এসব কথা বলেন ।

পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এসময় বিএনপির বিভিন্ন নেতাকর্মীদের লাগামহীন ও অশালীন বক্তব্যের নিন্দা জানান। তিনি আগামিতে দেশের উন্নয়নে বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের উপর পূর্ণ আস্থা রাখতে এবং সুখী, সমৃদ্ধশালী স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান।

পরে মন্ত্রী বান্দরবানের হতদরিদ্র, গরীব সহস্রাধিক শীতার্ত মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেন।

বান্দরবান পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশের সভাপতিত্বে এসময় অন্যান্যের মাঝে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল ইসলামসহ জেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ২৪,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ