30 C
আবহাওয়া
১১:৪৪ অপরাহ্ণ - মে ২২, ২০২৪
Bnanews24.com
Home » দেশের ভালো চায় না বিএনপি-জামাত: ভূমিমন্ত্রী জাবেদ

দেশের ভালো চায় না বিএনপি-জামাত: ভূমিমন্ত্রী জাবেদ


বিএনএ,আনোয়ারা (চট্টগ্রাম): দ্বাদশ সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেন,নির্বাচনের তারিখ ঘোষণা হয়েছে যথা সময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। কে আসলো না আসলো সেটা দেখার সময় নেই ।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যা সাতটায় বোয়ালিয়া রূপসী বাংলা কমিউনিটি সেন্টার প্রাঙ্গণে বারশত ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত নির্বাচনে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বাঙালি জাতি এখন নির্বাচনমুখী। উৎসব মুখর পরিবেশে নির্বাচন হবে । লন্ডনে বসে মিথ্যাচার করে নির্বাচন বানচাল করা যাবেনা। দেশের মানুষ উন্নয়ন চাই। কিন্তুু বিএনপি জামাত দেশের ভালো চায় না। তারা অগ্নিসন্ত্রাস করে দেশকে পিছিয়ে দিতে চায়। তারা যদি দেশের ভালো চাইতো তাহলে অগ্নিযোগ করতো না। মানুষ হত্যা করতো না।

তিনি বিজয়ের মাসে স্বাধীনতার কথা উল্লেখ করে বলেন, বঙ্গবন্ধুর ডাকে ১৯৭১ সালে দেশ স্বাধীন হয়েছিল। তখন সারাবিশ্ব নেতারা এই দেশের প্রশংসা করেছিল। সেই থেকে এই দেশকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। আজ বাংলাদেশ সেই পাকিস্তানকে ছাড়িয়ে উন্নয়ন এর অন্যন্য উচ্চতায় পৌঁছে গেছে।

এ সময় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা আমার জন্য অনেক কষ্ট করেছেন। আমরা সবাই এক সংসার। সবাই আমার মানুষ আমার দরজা সবার জন্য খোলা। কিন্তু যারা এলাকার মানুষকে কষ্ট দেই তাদের বেলায় আমি কঠিন। সবাই ঈদের আনন্দের মতো নির্বাচন করুন।

বারশত ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মহিউদ্দিন সভাপতিত্বে সাধারণ সম্পাদক মঈনুদ্দিন খোকন সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম.এ.মান্নান চৌধুরীর, সাধারণ সম্পাদক জসীম উদ্দীন চৌধুরী, আনোয়ারা উপজেলা পরিষদ চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও সাবেক আনোয়ারা উপজেলা ভাইস চেয়ারম্যান এম এ হান্নান মনজু, দক্ষিন জেলা আওয়ামীলীগের সদস্য আবদুল মালেক, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম চৌধুরী বাবুল, সুগ্রীব মজুমদার দোলন, সাংগঠনিক সম্পাদক সগীর আহম্মেদ আজাদ, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ, অর্থ সম্পাদক জসীম উদ্দীন, বারশত ইউনিয়নের চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ, মোহাম্মদ ছৈয়দ, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এম এ রহিম,উপজেলা যুবলীগের আহ্বায়ক শওকত ওসমান, ইউপি সদস্য তৌহিদুল ইসলাম প্রমুখ।

বিএনএ/এনামুল হক নাবিদ,ওজি

Loading


শিরোনাম বিএনএ