30 C
আবহাওয়া
৩:৪৮ অপরাহ্ণ - মে ২০, ২০২৪
Bnanews24.com
Home » চবিতে ১৫তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব

চবিতে ১৫তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব


বিএনএ, চবি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ‘১৫তম আন্তজার্তিক আন্তঃবিশ্ববিদ্যালয় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসব’-এর ক্যাম্পাস প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। এতে বিভিন্ন দেশের বাছাইকৃত ২৪ টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শন করা হয়।

মঙ্গলবার (২১ নভেম্বর) বেলা ১১টা থেকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরি মিলনায়তনে এই প্রদর্শনী অনুষ্ঠিত হয়। এদিন সন্ধ্যায় চবি রেলস্টেশনে উন্মুক্ত প্রদর্শনীর আয়োজন করা হয়।

চলচ্চিত্র উৎসবের চট্টগ্রাম বিভাগের ক্যাম্পাস পার্টনার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদ (চবিচস) এর সহযোগিতায় এই প্রদর্শনীর আয়োজক হিসেবে ছিল ঢাকা বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদ ও সহযোগী হিসেবে ছিল বাংলাদেশস্থ নরওয়েন এম্বাসি।

প্রদর্শনী আয়োজনের বিষয়ে চবি চলচ্চিত্র সংসদের সাধারণ সম্পাদক আবিদ হাসান জয় বলেন, ৯৬টি দেশের ১৬০০ এর অধিক বাছাইকৃত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে হচ্ছে “১৫তম আন্তর্জাতিক আন্তঃবিশ্ববিদ্যালয় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসব”। চবি শিক্ষার্থীদের জন্য এর মধ্য থেকে আমরা ক্যাম্পাসে ২৪টি স্বল্পদৈর্ঘ্য প্রদর্শন করেছি। এই প্রদর্শনীর ফলে সিনেমাপ্রেমী শিক্ষার্থীদের থেকে ভালো সাড়া পেয়েছেন বলে তিনি জানান।

“১৫তম আন্তর্জাতিক আন্তঃবিশ্ববিদ্যালয় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসব” এ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীসহ ঢাবি চলচ্চিত্র সংসদ ও চবি চলচ্চিত্র সংসদের সদস্যরা প্রদর্শনীতে উপস্থিত ছিল।

বিএনএ/ সুমন, এমএফ

Loading


শিরোনাম বিএনএ