25 C
আবহাওয়া
৭:৫৪ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » কর্মসূচির নামে নাশকতা করলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

কর্মসূচির নামে নাশকতা করলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

কর্মসূচির নামে নাশকতা করলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনএ ঢাকা: খালেদা জিয়ার চিকিৎসা ইস্যুতে বিএনপি কোনো ধরনের নাশকতা করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে সতর্ক করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। দোয়া মাহফিল ও মানববন্ধনের মতো গণতান্ত্রিক কর্মসূচি পালন করতে বিএনপিকে পরামর্শও দেন তিনি।

রোববার (২১ নভেম্বর) সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করে খালেদা জিয়াকে চিকিৎসার জন্য যাওয়ার বিদেশে অনুমতি চেয়ে লিখিত আবেদন করেন ২০ দলীয় জোটের নেতারা ।

সে সময় তিনি আরও বলেন, রাজনৈতিক দল হিসেবে বিএনপি কর্মসূচি দিতে পারে। তবে তারা যদি বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করে, কিংবা জানমাল বিনষ্ট করার প্রচেষ্টা নেয়, তাহলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যথাযথ ব্যবস্থা নেবে বলে জানান আসাদুজ্জামান খান কামাল।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, খালেদা জিয়া জীবনের শেষ প্রান্তে এসেছেন, তাই মানবিক দিক বিবেচনা করে তাকে বিদেশে চিকিৎসা করতে পাঠানোর অনুরোধ করে চিঠি দিয়েছেন ২০ দলের নেতারা। এই চিঠি প্রধানমন্ত্রীর কাছে পাঠিয়ে দেয়ার অনুরোধ করেছেন তারা। স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে চিঠিটা প্রধানমন্ত্রীর কাছে পাঠিয়ে দেয়া হবে। চিঠিতে অতীতের রাজনৈতিক ভুল ভ্রান্তি ভুলে গিয়ে মানবিক দৃষ্টিকোণ থেকে দেখে একটি উদাহরণ সৃষ্টি করে খালেদা জিয়াকে বিদেশ পাঠানোর অনুরোধ করা হয়েছে বলে জানান তিনি।

এছাড়া, আইনীভাবে খালেদা জিয়াকে বিদেশ পাঠানোর কোনো সুযোগ নেই বলেও জানান আসাদুজ্জামান খাঁন কামাল।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ