29 C
আবহাওয়া
১০:৪৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » শাকিবের পাশে দাঁড়ালেন সুবাহ!

শাকিবের পাশে দাঁড়ালেন সুবাহ!

শাকিব

বিনোদন ডেস্ক: আলোচিত মডেল-অভিনেত্রী হুমায়রা সুবাহ নিয়মিত চলচ্চিত্রে কাজ করছেন। এরই মধ্যে কয়েকটি সিনেমার শুটিং শেষ করেছেন। তার অভিনীত প্রথম সিনেমা ‘বসন্ত বিকেল’ ২১ অক্টোবর সারা দেশে মুক্তি পাবে। রফিক সিকদার পরিচালিত সিনেমাটির প্রচারে ব্যস্ত সময় পার করছে পুরো টিম।

এদিকে সম্প্রতি শাকিব খান কয়েকটি নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন। এসব সিনেমায় নতুন নায়িকা খুঁজছেন বলেও জানান এই শীর্ষ নায়ক। শাকিব খানের নায়িকা হয়ে চলচ্চিত্রে অভিনয় করার ইচ্ছে আছে কি না এমন প্রশ্নের জবাবে সুবাহ বলেন, ‘সব নায়কের সঙ্গেই কাজ করতে চাই। শাকিব খানের সঙ্গে গল্পে যদি আমি যাই তাহলে অবশ্যই ভেবে দেখবো।’

শাকিব খানের বিয়ের প্রসঙ্গ এনে সুবাহ বলেন, শাকিব খান আমাদের দেশের একটি সম্পদ। তিনি সুপারস্টার। তার কাছে যারা যাচ্ছেন তারা জেনে-বুঝেই যাচ্ছেন, নিজের ইচ্ছাতেই যাচ্ছেন। এমন তো না যে শাকিব খান তাদের জোর করে নিয়ে যাচ্ছেন। শাকিব খান যাদের বিয়ে করছেন বা সন্তান আসছে, তাদের তো অস্বীকার করছেন না, প্রতারণা করছেন না। তাদের সম্মান দিয়ে প্রতিষ্ঠিত করে নায়িকা বানিয়ে, সুপারস্টার বানিয়ে জীবনযাপন করছেন।

ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত ‘বসন্ত বিকেল’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক শিপন মিত্র ও নবাগত চিত্রনায়িকা শাহ হুমায়রা সুবাহ। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন— ওমর সানী, শাহনূর, সূচরিতা, তানভীর তনু, শিবা সানু প্রমুখ। একটি বিশেষ চরিত্রে রয়েছেন খ্যাতিমান নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। অতিথি চরিত্রে রয়েছেন চিত্রনায়ক আমান রেজা ও চিত্রনায়িকা তানহা তাসনিয়া।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ