28 C
আবহাওয়া
৪:৫৫ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » পিছিয়ে পড়েও অবিশ্বাস্য জয় পেল ম্যানইউ

পিছিয়ে পড়েও অবিশ্বাস্য জয় পেল ম্যানইউ

পিছিয়ে পড়েও অবিশ্বাস্য জয় পেল ম্যানইউ

বিএনএ ক্রীড়া ডেস্ক: চ্যাম্পিয়ন্স লিগে আতালান্তার বিপক্ষে অবিশ্বাস্য জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। পিছিয়ে পড়েও পাওয়া এই জয়ে দলটির হয়ে গোল করেছেন যথাক্রমে মার্কোস রাশফোর্ড, হ্যারি ম্যাগুইয়ারো ও ক্রিশ্চিয়ানো রোনালদো।

বুধবার (২০ অক্টেবার) রাতে অনুষ্ঠিত ম্যাচের শুরুটা দারুণ করে গত কয়েক মৌসুমে আলো ছড়ানো আতালান্তা। পাল্টা আক্রমণে ১৫ মিনিটে এগিয়ে যায় তারা। ডান দিক থেকে জাপাকস্তার গোলমুখে বাড়ানো বল পা বাড়িয়ে টোকায় জালে পাঠান পাসালিচ।

২৮ মিনিটে ওল্ড ট্র্যাফোর্ডকে স্তব্ধ করে দেন দেমিরাল। কর্নার থেকে উড়ে আসা বল লাফিয়ে হেডে লক্ষ্যে পাঠান তুরস্কের এই ডিফেন্ডার। ম্যাচের শুরুতেই ২-০ গোলে পিছিয়ে পড়ে স্বাগতিকরা।

প্রথমার্ধের শেষ দিকে দুই মিনিটের ব্যবধানে দারুণ দুটি সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি ইউনাইটেড। ৪৪তম মিনিটে পেনাল্টি স্পটের কাছ থেকে ফ্রেদের শট হয় লক্ষ্যভ্রষ্ট আর র‌্যাশফোর্ডের কোনাকুনি শট ক্রসবারে বাধা পায়। বিরতির পর খেলা শুরু হতেই আরেকটি সুবর্ণ সুযোগ পায় ইউনাইটেড। ফার্নান্দেসের পাস নিয়ন্ত্রণে নিয়ে ডি-বক্সে ঢুকে পড়েন রোনালদো, সামনে একমাত্র বাধা ছিল গোলরক্ষক। কিন্তু তার বরাবর শট নিয়ে হতাশ করেন পর্তুগিজ তারকা।

চাপ ধরে রেখে অবশেষে ৫৩তম মিনিটে গোলের দেখা পায় ইউনাইটেড। ফার্নান্দেসের দারুণ থ্রু বল ডি-বক্সে ধরে কোনাকুনি শটে ব্যবধান কমান র‌্যাশফোর্ড। পাঁচ মিনিট পর দ্বিতীয় গোলও পেতে পারত তারা, তবে কাছ থেকে স্কট ম্যাকটমিনের শট পোস্টে লাগে।

ম্যাচের ৭৫ মিনিটে সমতায় ফেরে রেড ডেভিলরা। একটি কর্নার আতালান্তা পুরোপুরি ক্লিয়ার করতে ব্যর্থ হলে ডান দিক থেকে ডি-বক্সে ক্রস বাড়ান জেডন স্যানচো। এদিনসন কাভানির মাথা ছুঁইয়ে বল আসে ম্যাগুইয়ারের পায়ে। অরক্ষিত এই ইংলিশ ডিফেন্ডার ডান পায়ের শটে ঠিকানা খুঁজে নেন।

আর ৮১ মিনিটে রোনালদোর করা গোলে ম্যানইউ’র ৩ পয়েন্ট নিশ্চিত হয়। বাঁ থেকে লুক শয়ের ক্রসে লাফিয়ে হেডে গোলটি করেন তিনি। আসরে এই নিয়ে টানা তিন ম্যাচে গোল করলেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। ম্যান ইউর হয়ে তিনশতম ম্যাচ খেলতে নেমে চ্যাম্পিয়ন্স লিগে করলেন নিজের ১৩৭তম গোল। এই জয়ে তিন ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে নিজেদের চ্যাম্পিয়ন্স লিগ গ্রুপের শীর্ষে রেড ডেভিলরা।

বিএনএনিউজ/আরকেসি

 

 

Loading


শিরোনাম বিএনএ