40 C
আবহাওয়া
৩:৪৬ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » সিরিয়ায় সামরিক বাসে বোমা হামলা,নিহত ১৪ সেনা

সিরিয়ায় সামরিক বাসে বোমা হামলা,নিহত ১৪ সেনা


বিএনএ বিশ্বডেস্ক :সিরিয়ার রাজধানী দামেস্কে সেনা সদস্যদের বহনকারী একটি বাসে বোমা বিস্ফোরণে ১৪ সেনা নিহত হয়েছে।আহত হয়েছে আরও কয়েকজন। বুধবার(২০অক্টোবর) সকালে রাস্তার পাশে পেতে রাখা বোমার বিস্ফোরণে এই হতাহতের ঘটনা ঘটে।

আল-ইখবারিয়া টেলিভিশন চ্যানেল এক প্রতিবেদনে বলেছে, বোমা হামলায় ১৪ সেনা নিহত এবং বেশ কয়েকজন আহত হয়েছেন। রাজধানী দামেস্কের হাফেজ আল-আসাদ সেতুর কাছে টেলিভিশনের খবরে যে স্থিরচিত্র ব্যবহার করা হয়েছে তাতে দেখা যাচ্ছে বোমা হামলায় সামরিক বাহিনীর ওই বাসটি একেবারে চুরমার হয়ে গেছে এবং উদ্ধারকারীরা হতাহত সেনাদের দেহের ছিন্নভিন্ন টুকরো সরিয়ে নিচ্ছেন।

সিরিয়ায় একটি সামরিক সূত্র জানিয়েছে, সকাল পৌনে সাতটার সময় রাস্তার পাশে পেতে রাখা সন্ত্রাসীদের বোমার বিস্ফোরণ ঘটে। সূত্রটি বলছে, বাসের গায়ে আটকে দেয়া দুটি বোমার বিস্ফোরণে সেনারা হতাহত হন। কোনো ব্যক্তি বা গোষ্ঠী তাৎক্ষণিকভাবে এই হামলার দায়িত্ব স্বীকার করে নি।

সিরিয়াল স্বরাষ্ট্রমন্ত্রী মুহাম্মাদ খালেদ আল-রাহমুন হামলার নিন্দা জানিয়ে এক বিবৃতিতে বলেছেন, “সন্ত্রাসীরা সিরিয়ার বিভিন্ন স্থানে পরাজয়ের স্বাদ গ্রহণ করেছে। এরপরও যারা এই হামলা চালিয়েছে তারা মূলত বহুসংখ্যক সাধারণ মানুষ হত্যার লক্ষ্য নিয়ে এই কাজ করেছে।
বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ