24 C
আবহাওয়া
১১:৩৮ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » নেপালে সাফ জয়ীদের উষ্ণ সংবর্ধনা

নেপালে সাফ জয়ীদের উষ্ণ সংবর্ধনা

সাফ জয়ীদের উষ্ণ সংবর্ধনা

বিএনএ ডেস্ক: ‘সাফ উইমেন্স চ্যাম্পিয়নশিপ-২০২২’ এ বিজয়ী হওয়ায় বাংলাদেশ নারী ফুটবল দলের সদস্য, কোচ ও স্টাফদের উষ্ণ সংবর্ধনা দিয়েছেন নেপালে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সালাউদ্দিন নোমান চৌধুরী।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে নেপালে বাংলাদেশের হাইকমিশনারে বাসভবনে তাদের সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনা শেষে বাংলাদেশ দলের খেলোয়াড়দের জন্য নৈশভোজের আয়োজন করা হয়। পাশাপাশি খেলোয়াড়, কোচ ও স্টাফদের সৌজন্য উপহার দেন তিনি। বাংলাদেশের জন্য এমন সম্মান বয়ে আনায় খেলোয়াড়, কোচ ও স্টাফদের ধন্যবাদ জানান সালাউদ্দিন নোমান চৌধুরী।

খেলোয়াড়দের প্রীতি উপহার দিচ্ছেন বাংলাদেশের হাইকমিশনার
খেলোয়াড়দের প্রীতি উপহার দিচ্ছেন বাংলাদেশের হাইকমিশনার

হাইকমিশনার বলেন, বাংলাদেশের যেকোন অর্জন আমাদের গর্বিত করে। সেখানে জাতীয় নারী ফুটবল দলের এমন অপরাজিত চ্যাম্পিয়ন হওয়া আমাদের জন্য বাড়তি সম্মান ও গৌরবের।

জয়ের এই ধারাবাহিকতা বজায় রাখতে খেলোয়াড় ও কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান তিনি। বলেন, ভবিষ্যতে দেশের জন্য আরও বড় বড় ট্রফি জয় করতে হবে। দেশের জন্য দেশের মানুষকে গর্বিত করার জন্য কঠোর পরিশ্রম অব্যহত রাখতে হবে।

সাফ জয়ী ফুটবল দলকে নেপালে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনারের সংবর্ধনা
সাফ জয়ী ফুটবল দলকে নেপালে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনারের সংবর্ধনা

খেলোয়াড়দের সম্মানে নৈশভোজ ও সংবর্ধনা আয়োজনের জন্য নেপালে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনারকে ধন্যবাদ জানান নারী ফুটবল দলের সকল সদস্যরা। বলেন, এমন উৎসাহ পেলে ভবিষ্যতে দেশের জন্য আরও বড় কিছু অর্জনের জন্য অনুপ্রেরণা পাবেন তারা।

বুধবার দুপুরে দেশে ফিরবেন বাংলাদেশ নারী ফুটবল দল। বিমানবন্দর তাদের সংবর্ধনার আয়োজন করেছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। সেখান থেকে তাদের ছাদখোলা বাসে নিয়ে যাওয়া হবে বাফুফে ভবনে। সেখানে ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাহউদ্দিন তাদের সংবর্ধনা জানাবেন।

বিমানবন্দরে পৌঁছানের পর বিজয়োল্লাসে অংশগ্রহণের জন্য সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন খেলোয়াড়রা। পাশাপাশি এই অর্জন দেশের সকল মানুষ জন্য উৎসর্গ করেছেন তারা।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ