30 C
আবহাওয়া
১:৩৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » শিক্ষার্থীদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার  বিতরণে ঘাসফুল

শিক্ষার্থীদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার  বিতরণে ঘাসফুল


বিএনএ, চট্টগ্রাম : ম্যারিকো বাংলাদেশ লিমিটেড’র সৌজন্যে প্রাপ্ত পাঁচ হাজার পিছ  মেডিক্যার সেইফ  লাইফ হ্যান্ড স্যানিটাইজার সংস্থার পক্ষ থেকে গ্রহণ করেন ঘাসফুল পরাণ রহমান স্কুলের অধ্যক্ষ হুমায়রা কবির চৌধুরী। মঙ্গলবার সকাল ১১ টায় ঘাসফুল শিক্ষা কার্যক্রমের শিক্ষার্থীদের মাঝে এসব বিতরণ করা হয়।

মেডিক্যার সেইফ লাইফ হ্যান্ড স্যানিটাইজার হস্তান্তর করেন ম্যারিকো বাংলাদেশ লিমিটেড’র রিজিওনাল  সেলস ডেভেলপমেন্ট ম্যানেজার মুজাহিদুন নবী ও  এ্যরিয়া সেলস ম্যানেজার মো: আশরাফুল আলম।

পরবর্তীতে অতিথিদের সঙ্গে নিয়ে চট্টগ্রাম নগরীর পশ্চিম মাদারবাড়িস্থ ঘাসফুল পরাণ রহমান স্কুলের শিক্ষার্থীদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন ঘাসফুল’র সিইও আফতাবুর রহমান জাফরী। ম্যারিকো বাংলাদেশ লিমিটেড এর সৌজন্যে প্রাপ্ত  এসব হ্যান্ড স্যানিটাইজার ঘাসফুল সেকেন্ড চান্স কর্মসুচি ও ঘাসফুল শিশু বিকাশ কেন্দ্রের শিক্ষার্থীদের মাঝেও বিতরণ করা হবে। এসময় আরো উপস্থিত ছিলেন সেকেন্ড চান্স এডুকেশন কর্মসূচির সমন্বয়কারী সিরাজুল ইসলামসহ ঘাসফুল পরাণ রহমান স্কুলের শিক্ষিকাবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা নিউ-নরমাল সময়ে  শিক্ষার্থীরা যেন কোনভাবে করোনায় আক্রান্ত না হয় এবং এ বিষয়ে সকলের সচেতনতা বাড়ানোর আহবান জানান। জাফরী কোভিডকালীন এই দুর্যোগে কোমলমতি শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর জন্য ম্যারিকো বাংলাদেশ লিমিটেড এর প্রতি ঘাসফুল এর পক্ষ থেকে অন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ