34 C
আবহাওয়া
১১:০৩ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে মহামায়া যুবলীগের শোক র‍্যালী

গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে মহামায়া যুবলীগের শোক র‍্যালী

গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে মহামায়া যুবলীগের শোক র‍্যালী

বিএনএ, ফেনী: ২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগের সন্ত্রাসবিরোধী জনসভায় বর্বরোচিত গ্রেনেড হামলার ঘটনায় নিহতদের স্মরণে ফেনীর ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়ন যুবলীগের আয়োজনে নেতাকর্মীদের নিয়ে শোক র‍্যালী করেছেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদার।

সোমবার (২১ আগস্ট) দুপুরে চাঁদগাজী বাজার সড়কে কালো ব্যাচ ধারণ করে ও কালো পতাকা উড়িয়ে র‍্যালীতে অংশ নেয় ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আলম মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারীর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও পোর্টল্যান্ড গ্রুপের এমডি মিজানুর রহমান মজুমদার।

গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে মহামায়া যুবলীগের শোক র‍্যালী
র‌্যালী

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহামায়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহজাহান মিনু, সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান গরীব শাহ হোসেন বাদশা চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাস্টার মাঈন উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুন্সী আমির হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেরাজ রিংকু, বর্তমান সহ-সভাপতি মাজহার রাহাত ও উপজেলা ছাত্রলীগের সহ সম্পাদক মো. মামুন প্রমুখ।

আরও পড়ুন : শেখ হাসিনার ওপর হামলা মানে, দেশের উন্নয়নকে রুখে দেবার চেষ্টা-মিজান

এসময় বর্বরোচিত এই হামলার নিন্দা জানিয়ে আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার বলেন, ২১শে আগস্ট ২০০৪ সালে তৎকালীন বিরোধী দলীয় নেত্রী বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে জনসভায় গ্রেনেড হামলার কুশীলব, মদদদাতা ও মাস্টার মাইন্ড তারেক রহমানসহ জড়িত সবাইকে দ্রুত আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবি জানাচ্ছি।

আরও পড়ুন : ফুলগাজীতে ২১ আগস্টের অনুষ্ঠানে যোগ দিলেন মিজানুর রহমান মজুমদার

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন,বিএম/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ