23 C
আবহাওয়া
৭:৪৩ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় নামাজ আদায়কারী ছাত্রদের পুরস্কার প্রদান

আনোয়ারায় নামাজ আদায়কারী ছাত্রদের পুরস্কার প্রদান

আনোয়ারায় নামাজ আদায়কারী ছাত্রদের পুরস্কার প্রদান

বিএনএ, আনোয়ারা : আনোয়ারার  বারখাইন ইউনিয়নের হযরত আবু বকর সিদ্দিক (রঃ) জামে মসজিদে ৪১ দিন জামায়াতের সাথে ৫ ওয়াক্ত নামাজ আদায়কৃত ছাত্রদের  সাইকেল , ফ্যান, জায়নামাজ দিয়ে পুরস্কৃত করা হয়।শুক্রবার(২০ আগস্ট) জুমার নামাজের পর এই পুরষ্কার বিতরন করা হয়।

উক্ত আয়োজনের উদ্বোধক হিসেবে ছিলেন মসজিদের পেশ ইমাম এবং খতিব জনাব মওলানা মোহাম্মদ মফিজুর রহমান।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাছির মোহাম্মদ এন্ড কোং এক্যাউন্টট্যান্টস এর প্রিন্সিপ্যাল আলহাজ্ব মোহাম্মদ নুরুল হুদা মনসুরি , বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝি বা শি উচ্চ বিদ্যালয়ের সম্মানিত প্রধান শিক্ষক মোঃ আবু জাহের চৌধুরী ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের এভিপি আলহাজ্জ্ব মোঃ সিরাজুল ইসলাম।অনুষ্টানে সভাপতিত্ব করেন মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্জ্ব মোঃ আবুল বশর।

অতিথিদের সংক্ষিপ্ত বক্তৃতায় মসজিদ কমিটির এই উদ্যোগ প্রশংসার দাবীদার এবং সমাজের সকল মুসলিম মানুষকে ৫ ওয়াক্ত নামাজের উৎসাহ যোগাবে।  শৈশব থেকেই মূলত নামাজের প্রতি উদ্ভূদ্ধ করতেই এই উদ্যোগ ।
৪১ দিন ৫ ওয়াক্ত জামায়াতের সাথে সালাত আদায়ের জন্য ৭ জনকে একটি করে সাইকেল ও জায়নামাজ , পূর্ণ ৪১ দিন আদায়ে যারা শতভাগ সফল হন নি তাদের মধ্যে ১৩ জনকে টেবিল ফ্যান ও জায়নামাজ প্রদান করা হয়।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ