33 C
আবহাওয়া
৯:১৬ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে করোনায় আরও ৪ মৃত্যু, আক্রান্ত ৩৩২

চট্টগ্রামে করোনায় আরও ৪ মৃত্যু, আক্রান্ত ৩৩২

চট্টগ্রামে করোনায় আক্রান্ত আরও ৫৩৯ জন

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় আরও ৪ জন মারা গেছে। আক্রান্ত হয়েছে ৩২ জন। শনিবার (২১ আগস্ট) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা যায়।

আক্রান্তের মধ্যে মহানগর এলাকায়  ২০৮ জন এবং ১২৪ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। এছাড়া মৃত্যুবরণকারী ৪ জনের মধ্যে ৩ জন বিভিন্ন উপজেলার এবং ১ জন মহানগরের বাসিন্দা।

সিভিল সার্জন কার্যালয় জানায়, ,গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের ১০টি ল্যাবে দুই হাজার ৬০৬টি নমুনা পরীক্ষায় ৩৩২ জনের করোনা শনাক্ত হয়। এর মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৭৮টি, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে এক হাজার ৩৩টি, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ৩১১টি এবং চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড এনিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১৯৯টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে চবি ল্যাবে ৫৫ জন, বিআইটিআইডি ল্যাবে ৫৫ জন, চমেক ল্যাবে ৫৪ জন এবং সিভাসু ল্যাবে ৪৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়। এদিন ২১০টি অ্যান্টিজেন পরীক্ষায় আরও ৩৫ জন করোনা পজিটিভ শনাক্ত হন।

অন্যদিকে, বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে ১১০টি নমুনা পরীক্ষায় ১২ জন, শেভরন ডায়াগনস্টিক সেন্টারে ৪২০টি নমুনা পরীক্ষায় ২৯ জন, মা ও শিশু হাসপাতলে ৪১টি নমুনা পরীক্ষা করে ১৫ জন, মেডিক্যাল সেন্টার হাসপাতালে ৩১টি নমুনা পরীক্ষা করে ১০ জন এবং ইপিক হেলথ কেয়ারে ৬৯টি নমুনা পরীক্ষায় ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ