35 C
আবহাওয়া
১১:২৬ পূর্বাহ্ণ - মে ২৪, ২০২৪
Bnanews24.com
Home » রান্নাঘরে গ্যাস লাইনে লিকেজ,দগ্ধ ৩

রান্নাঘরে গ্যাস লাইনে লিকেজ,দগ্ধ ৩

রান্নাঘরে গ্যাস লাইনে লিকেজ,দগ্ধ ৩

বিএনএ, রাজধানী –রাজধানীর উত্তরখান বড়বাগ এলাকার একটি বাসায় রান্নাঘরে গ্যাস লাইনে লিকেজ থেকে অগ্নিকাণ্ডে তিনজন দগ্ধ হয়েছেন। তারা হলেন, আব্দুল মালেক (৬২), তার স্ত্রী নাজমা বেগম (৫০) ও তাদের নাতি মো. সাফওয়ান (৬)।

বুধবার (২০ জুলাই) দিবাগত রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে রাত ১টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আনাহলে চিকিৎসকরা তাদের ভর্তি করেন।

দগ্ধ আব্দুল মালেকের মেয়ের জামাই সুজন মিয়া জানান, বড়বাগ এলাকার ২২০ নম্বর বাসার বাসিন্দা তারা। রান্নাঘরে গ্যাস লাইনে লিকেজ থেকে এ আগুনের সূত্রপাত হয়। তার শাশুড়ি তখন বাথরুমে ছিলেন। শ্বশুর রান্নাঘরে গিয়ে রুটি ভাজার জন্য লাইটার দিয়ে গ্যাসের চুলা জ্বালানোর সময় হঠাৎ আগুন লেগে যায়। পরে শ্বশুরকে বাঁচাতে গিয়ে শাশুড়িও দগ্ধ হন। আমার ছেলে সাফওয়ানও দগ্ধ হয়। রাতেই তাদের উদ্ধার করে হাসপাতালে আনা হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. আইউব হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, উত্তরখান বড়বাগ থেকে তিনজন দগ্ধ হয়ে এসেছে। আব্দুল মালেকের ২০ শতাংশ, নাজমা বেগমের ১০ শতাংশ এবং সাফওয়ানের শরীরের ১৮ শতাংশ দগ্ধ হয়েছে।

তিনি জানান, তাদের ভর্তি নেওয়া হয়েছে। তবে দগ্ধরা আশঙ্কামুক্ত।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ