37 C
আবহাওয়া
৫:১৪ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » যাত্রাবাড়ীতে বাস চাপায় নিহত ১

যাত্রাবাড়ীতে বাস চাপায় নিহত ১

যাত্রাবাড়ীতে বাস চাপায় নিহত ১

বিএনএ, ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী কাজলায় বাস চাপায় আলাউদ্দিন মোল্লা (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার (২১ জুন) সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ওই ব্যক্তিকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ১০টায় মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. বেলাল হুসাইন জানান, সকালে কাজলা ভাঙ্গাপ্রেস ব্রিজের গোড়ায় ‘ঢাকা নগর পরিবহন’ বাসের নিচে চাপা পড়েন ওই ব্যক্তি। খবর পেয়ে সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ওই ব্যক্তি রাস্তা পার হচ্ছিলেন নাকি ওই বাস থেকেই নেমেছিলেন তা আশপাশের কেউ জানাতে পারেনি। ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে রাখা হয়েছে।

এদিকে নিহতের ভাতিজা মো. লিটন জানান, তার বাড়ি বরিশালের কাজিরহাট থানার নলবুনিয়া গ্রাম। বর্তমানে যাত্রাবাড়ী মৃধাবাড়ী এলাকায় ২ ছেলে ও ১ মেয়েসহ পরিবার নিয়ে থাকতেন। প্রাইভেটকার চালাতেন তিনি। তবে কিভাবে দুর্ঘটনা ঘটেছে সে বিষয়ে কিছুই জানেন না তিনি। পুলিশের মাধ্যমে খবর পেয়ে তিনি হাসপাতালে গিয়ে মরদেহ দেখতে পান।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ