37 C
আবহাওয়া
৫:৪২ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » সালমান সম্পর্কে যা বললেন ভূমিকা

সালমান সম্পর্কে যা বললেন ভূমিকা

ভূমিকা

বিএনএ বিনোদন ডেস্ক: ২০০৩ সালে মুক্তি পাওয়া বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান অভিনীত সিনেমা ‘তেরে নাম’। সিনেমাটি বক্স অফিসে তুমুল সাফল্য পেয়েছিল। ছবিটিতে নায়িকা হিসেবে অভিনয়ের মাধ্যমে শক্ত অবস্থান করে নেন ভূমিকা চাওলা। সিনেমাটি মুক্তির পর দর্শকের হৃদয়ে জায়গা করে নেন তিনি।

‘তেরে নাম’ সিনেমা দিয়ে সালমান-ভূমিকা জুটি প্রশংসিত হয়। কিন্তু পরবর্তীতে এই জুটিকে আর কোনোদিন একসঙ্গে অভিনয় করতে দেখা যায়নি। সম্প্রতি এক সাক্ষাৎকারে সালমান প্রসঙ্গে কথা বলেছেন ভূমিকা।

টাইমস অব ইন্ডিয়ায় দেওয়া এক সাক্ষাৎকারে সালমান প্রসঙ্গে ভূমিকা বলেন, ‘আমার সঙ্গে সালমানের সম্পর্ক অতটা কাছের ছিল না। আমরা যখন কাজ করেছি, তখন তার সঙ্গে আমার সম্পর্ক ছিল আন্তরিক। কিন্তু তার কাছের আমি ছিলাম না। আমরা কাজের মধ্যেই ছিলাম। কাজটা নিয়ে আমরা সে সময় সিরিয়াস ছিলাম।

এ প্রসঙ্গে ভূমিকা জানান, কোনোভাবেই তিনি তার ‘তেরে নাম’ সহ-অভিনেতার দ্বারা প্রভাবিত হননি। বরং, দাবাং খানের সঙ্গে সম্পর্ক ‘ভালো ও আন্তরিক’ বলেই জানান তিনি।

ভূমিকা দাবি করেন, সালমান নিজেই নাকি অনেক বদলে গেছেন। বলেন, ‘আমি তো ওর মধ্যে অনেক বদল দেখতে পাই। এটা অবশ্য বয়সের সঙ্গে সঙ্গে আমাদের সবার সঙ্গেই হয়। ২০ বছর বয়সে মানুষ একরকম থাকে, আবার ৩০-এ পা রাখলে আলাদা, ৪০-এ গেলে আলাদা, ৫০-এ আরও আলাদা। এর পুরোটাই আমার নিজের ধারণা। তাকে ব্যক্তিগতভাবে চিনি না আমি। শুধু বলতে পারি, মানুষ হিসেবে, একজন শিল্পী হিসেবে তিনি অনেক বদলেছেন বলে মনে হয়।’

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ