33 C
আবহাওয়া
৩:৫৯ অপরাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home » মহানবী (স.)কে কটূক্তির দায়ে চুয়েট শিক্ষার্থী সৌরভ গ্রেফতার

মহানবী (স.)কে কটূক্তির দায়ে চুয়েট শিক্ষার্থী সৌরভ গ্রেফতার

মহানবী (স.)কে কটূক্তির দায়ে চুয়েট শিক্ষার্থী সৌরভ গ্রেফতার

বিএনএ, চট্টগ্রাম : মহানবী হযরত মুহাম্মদ (স.) কে নিয়ে ফেইসবুকে কটূক্তির দায়ে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) শিক্ষার্থী সৌরভ চৌধুরীকে গ্রেফতারা করেছে পুলিশ। রোববার ( (২১ মার্চ) ভোরে সদরঘাট থানার উত্তর নালাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার সৌরভ চুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৫ তম ব্যাচের শিক্ষার্থী। তিনি নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার লতিফপুর গ্রামের জমিদার হাট এলাকার প্রয়াত কিরিট কুমার রায় চৌধুরীর ছেলে। তিনি বসবাস করতেন নগরের সদরঘাট উত্তর নালাপাড়া এলাকায়।

চট্টগ্রামের রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা-ওসি আবদুল্লাহ আল হারুন জানান, গত ১৯ মার্চ চুয়েট আড্ডাবাজ পেইজের একটি স্ট্যাটাসের কমেন্টে মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কু-রুচিপূর্ণ মন্তব্য করেছিলেন সৌরভ। বিষয়টি জানার সঙ্গে সঙ্গে তাকে ধরতে অভিযানে নামে পুলিশ।

আজ ভোরে সদরঘাট ও রাউজান থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনার জের ধরে অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে তার গ্রামের বাড়িতে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত : গত অক্টোবরে রায়হান রোমান নামের এক শিক্ষার্থীকে মহানবী হযরত মুহাম্মদ  (স)-কে নিয়ে কটূক্তি করায় বহিষ্কার করেছিল চুয়েট প্রশাসন।

বিএনএনিউজ/আমিন

Loading


শিরোনাম বিএনএ