28 C
আবহাওয়া
৩:০৭ অপরাহ্ণ - জুন ১৪, ২০২৪
Bnanews24.com
Home » খুলশীতে পিতার যৌন লালসার শিকার কন্যা

খুলশীতে পিতার যৌন লালসার শিকার কন্যা

খুলশীতে আ. লীগ নেতা কর্তৃক সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগ

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর খুলশী থানার ঝিলেড় পাহাড় এলাকায় নিজের সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে বক্কর নামের এক ব্যাক্তির বিরুদ্ধে। জানা যায়, অভিযুক্ত বক্কর ১৩ নং পাহাড়তলী ওয়ার্ডের আওতাধীন খ ইউনিট আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্বে রয়েছেন। এলাকায় তিনি চসিক সাবেক কাউন্সিলর মোহাম্মদ হোসেন হিরনের অনুসারী হিসেবে বেশি পরিচিত। এই ঘটনায় খুলশী থানায় একটি মামলা দায়ের করা হলেও ঘটনার পর থেকে আত্মগোপনে থাকায় এখনো পর্যন্ত গ্রেপ্তার করা সম্ভব হয়নি অভিযুক্ত আবু বক্করকে। এমনটাই বলছে নগরীর খুলশী থানা পুলিশ।

ধর্ষিতা সালমা (ছদ্মনাম) জানান, আমার স্বামীকে মেরে মেরে আমার সৎ বাবা তাড়িয়ে দেয়। এরপর থেকে আমি যতবার উনার বাসায় যেতাম ততবারই আমাকে সাথে খারাপ কাজ করতো। আমার আপন মা জানতো কিন্তু তাকে বললেও সে প্রতিবাদ করেনি। লজ্জায় এত দিন কাউকে বলতে পারিনি। কিন্তু আমার গর্ভে তার বাচ্চা চলে আসছে। আমি আত্মহত্যা করতে গেলে এলাকাবাসী আমাকে আটকায়। পরে বিষয়টি জানাজানি হয়।

খুলশী থানার মামলার সূত্রে জানা যায়, ধর্ষিতার বয়স ২০ বছর। সে দীর্ঘদিন যাবৎ তার মা-সহ তার মায়ের দ্বিতীয় স্বামী আবু বক্করের সাথে ঝিলের পাহাড় এলাকায় বসবাস করত। বসবাসের এক পর্যায়ে মেয়েটির ওপর লোলুপ দৃষ্টি পরে তারই সৎ বাবা আওয়ামী লীগ নেতা আবু বক্করের। অভিযুক্ত আবু বক্কর তার অসৎ উদ্দেশ্য চরিতার্থ করার জন্য মেয়েটিকে ধর্ষণ করার সুযোগ খুঁজতে থাকে। পরবর্তীতে মেয়েটির মা বাসায় না থাকার সুযোগ নিয়ে সে মেয়েটিকে বিভিন্ন সময় ভয়-ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা এসআই নুরুল আলম বলেন, অভিযুক্ত আত্মগোপনে থাকায় গ্রেপ্তার করা সম্ভব হয়নি। গ্রেপ্তার করার জন্য আমরা কাজ করে যাচ্ছি। ভুক্তভোগীর সাথে ওসি মহোদয় নিয়মিত যোগাযোগ রাখছেন।

বিএনএনিউজ/ নাবিদ/ বিএম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ