25 C
আবহাওয়া
৩:১৪ পূর্বাহ্ণ - মে ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ক্যাসিনোকাণ্ড:খালেদের বিরুদ্ধে দুই মামলার অভিযোগ গঠন

ক্যাসিনোকাণ্ড:খালেদের বিরুদ্ধে দুই মামলার অভিযোগ গঠন

ক্যাসিনোকাণ্ড

বিএনএ, ঢাকা : (আদালত প্রতিবেদক) :ক্যাসিনোকাণ্ডে আলোচিত ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া বিরুদ্ধে মানিলন্ডারিং আইন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের পৃথক দুই মামলায় অভিযোগ গঠন করেছেন আদালত। অভিযোগ গঠনের মাধ্যমে দুই মামলায় তার বিরুদ্ধে আনুষ্ঠানিক বিচার শুরু হয়েছে।

রোববার (২১ মার্চ) ঢাকার অতিরিক্ত তৃতীয় মহানগর দায়রা বিচারল রবিউল আলম তার বিরুদ্ধে অভিযোগ গঠন করেন।

উল্লেখ্য, রাজধানীর ফকিরাপুল ইয়ংমেনস ক্লাবে ‘ক্যাসিনো’ চালানোর অভিযোগে ২০১৯ সালের ১৮ সেপ্টেম্বর সন্ধ্যার দিকে গুলশানের নিজ বাসা থেকে খালেদ মাহমুদ ভূঁইয়াকে আটক করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সদস্যরা। এ সময় তার বাসা থেকে একটি অবৈধ পিস্তল, ছয় রাউন্ড গুলি, ২০১৭ সালের পর নবায়ন না করা একটি শটগান ও ৫৮৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পরদিন দুপুরে তাকে গুলশান থানায় হস্তান্তর করা হয়। একই দিন র‍্যাব-৩ এর ওয়ারেন্ট অফিসার গোলাম মোস্তফা বাদী হয়ে গুলশান থানায় অস্ত্র, মাদক ও মানি লন্ডারিং প্রতিরোধ আইনে তার বিরুদ্ধে তিনটি মামলা করেন। অন্যদিকে মতিঝিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন র‍্যাবের ওয়ারেন্ট অফিসার চাইলা প্রু মার্মা।খালেদের বিরুদ্ধে করা মাদক মামলাটি সাক্ষ্যগ্রহণ পর্যায়ে রয়েছে।খালেদ বর্তমানে কারাগারে রয়েছেন।

 

বিএনএ নিউজ/এসবি, ওজি 

 

Loading


শিরোনাম বিএনএ