29 C
আবহাওয়া
২:৫০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » আফগানদের বিপক্ষে টি-টোয়েন্টি দল ঘোষণা

আফগানদের বিপক্ষে টি-টোয়েন্টি দল ঘোষণা


বিএনএ ডেস্ক, ঢাকা: আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে বিসিবি। ১৪ সদস্যের দলে প্রথমবারের মত ডাক পেয়েছেন মুনিম শাহরিয়ার।

সোমবার (২১ ফেব্রুয়ারি) রাতে দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। মাহমুদউল্লাহ রিয়াদকে অধিনায়ক করে দলে রাখা হয়েছে লিটন কুমার দাস, মুনিম শাহরিয়ার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসাইন, শেখ মেহেদি হাসান, ইয়াসির আলী চৌধুরী, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, শহিদুল ইসলাম ও মো. নাঈম শেখকে।

টি-টোয়েন্টি সিরিজ মাঠে গড়াবে মিরপুর শের-ই-বাংলায়। দুটি টি-টোয়েন্টির প্রথমটি ৩ মার্চ, বৃহস্পতিবার আর দ্বিতীয়টি ৫ মার্চ, শনিবার। দুটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় বিকাল ৩টায়।

এর আগে গত ১৪ ফেব্রুয়ারি আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে দল ঘোষণা করে বিসিবি।  তামিম ইকবালকে অধিনায়ক করে ওয়ানডে দলে রাখা হয়েছে, লিটন কুমার দাস, নাজমুল হোসেন, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, ইবাদত হোসেন, নাসুম আহমেদ, ইয়াসির আলী, মাহমুদুল হাসানকে।

আফগানিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডে ২৩ ফেব্রুয়ারি। পরের দুটি ম্যাচ হবে ২৫ ও ২৮ ফেব্রুয়ারি। সব কটি ম্যাচই হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। তিনটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় সকাল ১১টায়। এ সিরিজটি বিশ্বকাপ সুপার লিগের অন্তর্ভুক্ত।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ