29 C
আবহাওয়া
৮:২৬ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » দুর্গাপূজার মহা যষ্ঠীতে কাপ্তাইয়ে মঙ্গল শোভাযাত্রা

দুর্গাপূজার মহা যষ্ঠীতে কাপ্তাইয়ে মঙ্গল শোভাযাত্রা


বিএনএ, রাঙামাটি : সনাতনী সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাঙামাটির কাপ্তাইয়ে মঙ্গল শোভাযাত্রা বের হয়েছে। ‘ঢাক কাসর, শঙ্খ ধ্বনি আর উলুধ্বনি’ এবং বর্ণিল সাজে সজ্জিত হয়ে ভক্তরা  মঙ্গল শোভাযাত্রায় অংশ নেন। এসময় মোমবাতি হাতে শোভাযাত্রায় দেশ, জাতি ও বিশ্বের সকল ভাষাভাষী মানুষের মঙ্গল কামনা করা হয়।

শুক্রবার (২০ অক্টোবর) সন্ধ্যা ৭ টায় কাপ্তাইয়ের চন্দ্রঘোনা মিশন এলাকায় সার্বজনীন শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দির এর উদ্যোগে এই মঙ্গল শোভাযাত্রাটি বের হয়। এসময় মঙ্গল শোভাযাত্রাটি মন্দির প্রাঙ্গন হতে শুরু হয়ে মিশন হাসপাতাল ঘাট পরিদর্শন করে আবারও মন্দির প্রাঙ্গণে এসে শেষ হয়।

কাপ্তাই উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রিয়তোষ ধর পিন্টু প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে এই মঙ্গল শোভাযাত্রার উদ্বোধন করেন। মন্দির পরিচালনা কমিটির সভাপতি রিপন কান্তি গুহ এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক শিমুল গুপ্তের সঞ্চালনায় এসময় চন্দ্রঘোনা শ্রী শ্রী সিদ্বিশরী কালি মন্দির পরিচালনা কমিটির সভাপতি সুধীর ধর,  কাপ্তাই উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক সন্তোষ দাশ, কাপ্তাই প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্ত, মন্দির পরিচালনা কমিটির অর্থ সম্পাদক অরুন বৈদ্যসহ মন্দির পরিচালনা কমিটির সদস্য এবং ভক্তরা উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/ কাইমুল ইসলাম ছোটন/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ