28 C
আবহাওয়া
১:১৩ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » কবিয়াল কমল হত্যায় দুই আসামির দায় স্বীকার

কবিয়াল কমল হত্যায় দুই আসামির দায় স্বীকার

চট্টগ্রামের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট

বিএনএ, বোয়ালখালী (চট্টগ্রাম) : চট্টগ্রামের বোয়ালখালীতে কবিয়াল সরকার কমল দাশ(৬৬) হত্যাকাণ্ডের ঘটনার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছেন দুই আসামি।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) চট্টগ্রামের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আওলাদ হোসেনের আদালতে তপন চৌধুরী গণেশ (৩৮) ও রাজিব চৌধুরী রাজন (৪০) স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক মো. আলমগীর।

তিনি বলেন, হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে গণেশ ও রাজনকে গ্রেপ্তার করা হয়। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছেন। আজ আদালতে স্বীকারোক্তিমূলত জবানবন্দি দেন।

তারা আদালতকে জানিয়েছে, ১৬ অক্টোবর কমল দাশকে শ্বাসরোধ করে হত্যা করে ডোবায় ফেলে দেয়। এ হত্যাকাণ্ডে চারজন অংশ নিয়েছিলো। প্রতিবেশি উজ্জ্বলের সাথে পারিবারিক সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে এ ঘটনা ঘটিয়েছেন বলে স্বীকার করেছেন এ দুই আসামী।

গ্রেপ্তারকৃত তপন চৌধুরী গণেশ দক্ষিণ সারোয়াতলী গ্রামের মৃত হারাধন চৌধুরীর ছেলে ও রাজিব চৌধুরী রাজন একই এলাকার নিরাধন চৌধুরীর ছেলে।

গত ১৬ অক্টোবর নিখোঁজ হন কবিয়াল সরকার কমল দাশ (৬৬)। এর তিনদিন পর ১৯ অক্টোবর বাড়ির অদূরে একটি ডোবায় তার মরদেহ পাওয়া যায়। এ ঘটনায় কমল দাশের ছেলে অন্তর দাশ বাদী হয়ে চারজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন।

নিহত সরকার কমল দাশ সারোয়াতলী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইমামুল্লার চর গ্রামের মৃত সুধাংশু দাশের ছেলে। তিনি কবিগান করতেন।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবদুর রাজ্জাক বলেন, এ ব্যাপারে নিহতের ছেলে অন্তর দাশ বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিএনএনিউজ/বাবর মুনাফ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ