28 C
আবহাওয়া
৮:২৬ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বাঁচা-মরার লড়াইয়ে ব্যাটিংয়ে শ্রীলঙ্কা

বাঁচা-মরার লড়াইয়ে ব্যাটিংয়ে শ্রীলঙ্কা

শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক: টি টোয়েন্টি বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে শ্রীলঙ্কা। জিলংয়ে দিনের প্রথম ম্যাচে আসরে টিকে থাকার লড়াইয়ে মাঠে নামছে এই দুই দল। গ্রুপ ‘এ’ থেকে আজকে নির্ধারিত হবে কারা যাচ্ছে বিশ্বকাপের চূড়ান্ত পর্বে।

গুরুত্বপূর্ণ এই ম্যাচে কেন আগে ব্যাট করবেন এই প্রশ্নে লঙ্কান অধিনায়ক দাসুন শানাকা জানান, ‘এই উইকেটে এখনো খেলা হয়নি। আমাদের ব্যাটাররা ভালো ফর্মে আছে’। প্রথম দুই ম্যাচ জিতে সুবিধাজনক অবস্থানে রয়েছে নেদারল্যান্ডস। আর একটি ম্যাচ হেরে পুরোপুরি খাদের কিনারায় শ্রীলঙ্কা। ম্যাচটি তাই লঙ্কানদের জন্য বাঁচা-মরার।

নেদারল্যান্ডস অধিনায়ক স্কট অ্যাডওয়ার্ডস জানালেন, টস জিতলে ব্যাটই করতে চাইতেন আগে। বললেন, ‘আমরাও সম্ভবত ব্যাটিংই করতাম। তবে আগে বল করলেও অবস্থার খুব একটা পরিবর্তন হবে বলে মনে হয় না। আমাদের বোলিং আক্রমণটা বেশ রোমাঞ্চকর। আমরা এখানে টানা তৃতীয় ম্যাচ জিততে এসেছি। আশা করি আমরা সেটা করতে পারব।’

শ্রীলঙ্কা একাদশ:
পাথুম নিশাঙ্কা, কুশল মেন্ডিস (উইকেটরক্ষক), ধনঞ্জয়া ডি সিলভা, ভানুকা রাজাপাকসে, চারিথ আসালাঙ্কা, দাসুন শানাকা (অধিনায়ক), ওয়ানিন্দু হাসরাঙ্গা, চামিকা করুণারত্নে, লাহিরু কুমারা, মহেশ থিকশানা, বিনুরা ফার্নান্দো

নেদারল্যান্ডস একাদশ:
ম্যাক্স ও’ডাউড, বিক্রমজিৎ সিং, বাস ডি লিড, টম কুপার, কলিন অ্যাকারম্যান, স্কট এডওয়ার্ডস (অধিনায়ক/উইকেটরক্ষক), টিম প্রিঙ্গল, রোয়েলফ ভ্যান ডার মারওয়ে, টিম ভ্যান ডার গুগেন, ফ্রেড ক্লাসেন, পল ভ্যান মিকারেন।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ