35 C
আবহাওয়া
১০:০২ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » মিথ্যাচারকে শিল্পে রূপ দিয়েছেন বিএনপি নেতারা : ওবায়দুল কাদের

মিথ্যাচারকে শিল্পে রূপ দিয়েছেন বিএনপি নেতারা : ওবায়দুল কাদের

সুনিপুণভাবেই অপপ্রচারের কাজটি করে যাচ্ছে বিএনপি: ওবায়দুল কাদের

বিএনএ ঢাকা: ধর্মকে যারা রাজনৈতিক স্বার্থ হাসিলের জন্য ব্যবহার করে তারাই পরিকল্পিতভাবে বিভাজন তৈরি করতে চায় বলে মন্তব্য করেছেন  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। বিএনপি ও তার দোসররা এ বিভাজন রেখা তৈরি করতে চায় জানিয়ে তিনি বলেন,তারা দেশের সমৃদ্ধি মেনে নিতে পারছেনা।

বুধবার (২০শে অক্টোবর) সরকারি বাসভবনে ব্রিফিংকালে ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপি কথায় পুষ্পবৃষ্টি হলেও অন্তর কদর্যে ভরা। তাদের চরিত্র হচ্ছে মুখে শেখ ফরিদ, বগলে ইট। দলটির নেতারা মিথ্যাচারকে শিল্পে রূপ দিয়েছেন। সাম্প্রদায়িক হামলায় নাকি সরকার জড়িত! আসলে ভিডিও ফুটেজে থলের বিড়াল বেরিয়ে আসছে দেখে  একচোখা দৈত্যের আচরণ শুরু করেছে তারা। বিএনপি নিজেরাই রাজনৈতিকভাবে সাম্প্রদায়িক।

ওবায়দুল কাদের  বলেন, বিএনপি সংখ্যালঘুদের শত্রু মনে করে। তারা ভেবেছে পূজামণ্ডপে হামলা করলে সরকারের ওপর হিন্দু সম্প্রদায়ের অনাস্থা বাড়বে আর ভারতের সঙ্গে বাংলাদেশের বিরাজমান বন্ধুত্ব নষ্ট হবে।

২০০১ সালে ক্ষমতায় আসার পর সংখ্যালঘুদের ওপর বিএনপির নির্মমতা ৭১ কেও হার মানিয়েছিলো-জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এখনও তারা সাম্প্রদায়িক রাজনীতি থেকে বেরিয়ে আসতে পারেনি।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ