31 C
আবহাওয়া
২:৪৪ অপরাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি

কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি

বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতির শ্রদ্ধা নিবেদন

বিএনএ ডেস্ক: চার দিনের সফরে নিজ জেলা কিশোরগঞ্জে যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। ২২ থেকে ২৫ আগস্ট পর্যন্ত কিশোরগঞ্জে অবস্থান করবেন তিনি। রাষ্ট্রপতির সফরসূচীর তালিকায় আছে হাওরের তিন উপজেলা ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম।

কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম জানান, রাষ্ট্রপতির সফর ঘিরে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে।

রাষ্ট্রপতির সফরসূচি থেকে জানা যায়, ২২ আগস্ট বেলা আড়াইটায় তিনি বঙ্গভবন থেকে গাড়িবহরে তেজগাঁও হেলিপ্যাডে যাবেন। সেখান থেকে বেলা ৩টার দিকে হেলিকপ্টারে করে কিশোরগঞ্জের মিঠামইনের উদ্দেশে রওনা হবেন। পৌঁছানোর পর বিকেল ৩টা ৪৫ মিনিটের দিকে তাকে মিঠামইন ডাকবাংলোয় গার্ড অফ অনার প্রদান করা হবে।

সন্ধ্যা সাড়ে ৭টায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটরিয়াম ভবনে স্থানীয় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন। মতবিনিময় সভা শেষে নিজ বাড়ি কামালপুরে যাবেন এবং সেখানে রাত্রি যাপন করবেন।

২৩ আগস্ট বেলা ১১টার দিকে মিঠামইনে নির্মাণাধীন রাষ্ট্রপতি আবদুল হামিদ ফাউন্ডেশন পরিদর্শন করবেন তিনি। পরে বেলা ৩টার দিকে মিঠামইন থেকে সড়কপথে অষ্টগ্রাম উপজেলার উদ্দেশে রওনা হবেন রাষ্ট্রপতি। বিকেল ৪টার দিকে অষ্টগ্রাম উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন তিনি।

সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অষ্টগ্রামে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটরিয়াম ভবনে বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও স্থানীয় কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করবেন তিনি।

মতবিনিময় সভা শেষে রাত ৯টার দিকে সড়কপথে মিঠামইনের উদ্দেশে রওনা হবেন। কামালপুরে নিজ বাসভবনে রাত্রি যাপন করবেন তিনি।

২৪ আগস্ট বেলা ১১টার দিকে মিঠামইন উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন। এরপর বেলা ৩টার দিকে নির্মাণাধীন মিঠামইন সেনানিবাস পরিদর্শন করবেন। বিকেল ৫টার দিকে সড়কপথে ইটনা উপজেলার উদ্দেশে রওনা হবেন এবং সেখানকার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন।

সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ইটনায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটরিয়াম ভবনে বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও স্থানীয় কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করবেন তিনি।

মতবিনিময় সভা শেষে রাত ৯টার দিকে সড়কপথে মিঠামইনের উদ্দেশে রওনা হবেন। কামালপুরে নিজ বাসভবনে রাত্রি যাপন করবেন তিনি।

২৫ আগস্ট বেলা পৌনে ৩টায় নিজ বাসভবনে গার্ড অফ অনার গ্রহণ করবেন তিনি। বেলা ৩টার দিকে বাসভবন থেকে মিঠামইন হেলিপ্যাডের উদ্দেশে রওনা হবেন। বেলা ৩টা ১০ মিনিটে সেখান থেকে হেলিকপ্টারে ঢাকার উদ্দেশে রওনা হবেন রাষ্ট্রপতি।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ