30 C
আবহাওয়া
৭:৫৩ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » সেলফি তোলার লোভ দেখাচ্ছেন স্বস্তিকা

সেলফি তোলার লোভ দেখাচ্ছেন স্বস্তিকা

স্বস্তিকা

বিনোদন ডেস্ক: সম্প্রতি মুক্তি পেয়েছে স্বস্তিকা মুখোপাধধ্যায়ের নতুন ছবি ‘শ্রীমতী’। সিনেমাটির প্রচারণায় বিন্দুমাত্র ত্রুটি রাখছেন না তিনি। শহর চষে বেড়ানোর সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমেও তিনি ছড়িয়ে দিচ্ছেন ‘শ্রীমতী’র কথা। সবাইকে আহ্বান জানাচ্ছেন চলচ্চিত্রটি দেখতে।

অনুরাগীরা ভালোভাবে নিলেও এমন প্রচারণায় নিন্দুকদের কটাক্ষের শিকার হচ্ছেন স্বস্তিকা। তবে খোঁচা খেয়ে বসে থাকা তার স্বভাব না। মুখের ওপর জবাব দেওয়াটাই বেশি পছন্দ তার। এ বেলায়ও ব্যতিক্রম ঘটেনি।

নিন্দুকদের জবাব দেওয়ার পাশাপাশি সিনেমাটি দেখলে স্বস্তিকার সঙ্গে সেলফি তোলা যাবে লোভ দেখিয়ে পোস্ট দিয়েছেন টলিগঞ্জের এই তারকা।

নিজের ভেরিফায়েড ফেসবুকে স্বস্তিকা লিখেছেন, ‘বলিউড তারকারা নিজেদের সিনেমার প্রচার করতে সারাদেশে ঘুরে বেড়ান। শাহরুখ খানও কলকাতায় এসেছেন প্রায় তার প্রত্যেকটা সিনেমার প্রচারে। স্টেজে উঠে নাচতেও দেখেছি। আমি নিজের শহরটুকুতে ঘুরছি, কারণ এইটুকু জায়গায়ই তো, তাও কিছু প্রেক্ষাগৃহে আমরা এখনও যুদ্ধ করে টিকে আছি। সেখানে যাচ্ছি, তাতে অসুবিধাটা কোথায়?’

এরপর সেলফির লোভ দেখিয়ে তিনি বলেন, ‘বাংলা সিনেমা দেখতে আসুন, আমার মুখ দেখতে আসুন, সেলফি তোলার লোভে আসুন। এলেই তো হলো! জঘন্য একটা সিনেমা হলে দর্শক কি ছেড়ে দিত নাকি? বাংলা সিনেমার মাথায় ছাতা ধরতে বলছি না, আমি আমার নিজের মাথায় ছাতা ধরছি।’

এক গৃহবধূর গল্প নিয়ে ‘শ্রীমতী’ নির্মাণ করেছেন অর্জুন দত্ত। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা। তিনি ছাড়াও এতে অভিনয় করেছেন সোহম চক্রবর্তী, বারখা সেনগুপ্ত, দেবযানী বসু, তৃণা সাহাসহ আরও অনেকে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ